আজ থেকে দীপ্তর ইউটিউবে ‘নিখোঁজ’

ফিচার প্রতিবেদক

নিখোঁজ নাটকের দৃশ্য ছবি: দীপ্ত টিভি

দীপ্ত টিভি নিয়মিত প্রচার করে একক নাটক। দেশসেরা নির্মাতা ও অভিনেতাদের পাশাপাশি নাটকে থাকেন জনপ্রিয় তারকারা। আবার তরুণ নির্মাতা ও অভিনেতারাও অভিনয় করেন। নাটকগুলো টেলিভিশনে প্রচারের পর আসে দীপ্তর ইউটিউব চ্যানেলে। গতকাল থেকে প্রচার হচ্ছে একটি নতুন নাটক নিখোঁজ। শাদাত রাসেলের পরিচালনায় নিখোঁজ নাটকে অভিনয় করেছেন মুসফিক ফারহান, সামিরা খান মাহি, মামুনুর রশিদ।

নাটকের গল্পে দেখা যায় উত্তর মহল্লার সবজি বিক্রেতা সবুর মিয়ার কন্যা ময়না হারিয়ে গেছে। গতকাল সন্ধ্যার পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছে না। মা শিউলি বেগম কন্যার শোকে মাঝে মাঝে মূর্ছা যায়। সারা শহর মাইক বাজিয়ে আহাজারি করে সবুর আর শিউলি। সবুর শিউলি দম্পত্তির দুই সন্তান ময়না আর শফিক। শিউলি কন্যার খোঁজে ফকির বাবা, মাজার, পানি পড়া কোনো কিছুই বাকি রাখেনি। শিউলি তার আদরের কন্যার মায়াময় মুখখানা ভুলতে পারে না। পুলিশের দ্বারস্থও হয়। সবুর মিয়ার জিরো অ্যাসেটের অ্যাগেইনস্টে সমিতি থেকে তোলা ৯০ হাজার টাকার লোন, তা কিন্তু ডিফল্ট হতে হতে দুই বছরে পেট ফুলে প্রায় ৫ লাখ টাকা। সপ্তাহে ৪ হাজার টাকা লোনের কিস্তি। সমিতির লোকজন সবুরকে তুলে নিয়ে যায়। নানা রকমের ভয় দেখায়। সব কথা শুনে সবুর তাজ্জব বনে যায়। চুরি করে হলেও সবুর কিস্তি পরিশোধ করবে বলে ঠিক করে।

এ নিয়েই এগিয়ে যায় নাটকের গল্প। নিখোঁজ এরই মধ্যে দর্শকের প্রশংসা পেতে শুরু করেছে। মুশফিক ফারহান নিয়মিতই নতুন ধারার নাটকে অভিনয় করছেন। এর মধ্যে নিখোঁজও একটি হয়ে থাকছে। সামিরা খান মাহিও সাপোর্টিং চরিত্রে ভালো অভিনয় করেছেন। সঙ্গে আছেন মামুনুর রশীদের মতো গুণী অভিনেতা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন