পার্লামেন্ট মেম্বারস ক্লাবের নির্বাহী কমিটির ২৫ সদস্যের প্যানেল জমা

নিজস্ব প্রতিবেদক

ছবি : জাতীয় সংসদ

পার্লামেন্ট মেম্বারস ক্লাবের নির্বাহী কমিটির নির্বাচন-২০২৪ উপলক্ষে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী প্রধান নির্বাচন কমিশনার বেনজীর আহমেদের নিকট ২৫ সদস্যের প্যানেল জমা দিয়েছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) জাতীয় সংসদ সচিবালয়ে এ প্যানেল জমা দেন।

চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীকে সভাপতি করে সহ-সভাপতি এ, বি, এম ফজলে করিম চৌধুরী, সহ-সভাপতি হুইপ ইকবালুর রহিম, সহ-সভাপতি মাহবুব আরা বেগম গিনি, সাধারণ সম্পাদক হুইপ নজরুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম, কোষাধ্যক্ষ সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান এবং সদস্য আ, স, ম ফিরোজ, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী ও জারা জাবীন মাহবুবসহ মেম্বারস ক্লাবের অন্যান্য আজীবন সদস্যদের নিয়ে প্যানেলটি গঠিত হয়।

উল্লেখ্য, জাতীয় সংসদ নির্বাচনের ৯০ দিনের মধ্যে পার্লামেন্ট মেম্বারস ক্লাব নির্বাহী কমিটির এ নির্বাচনের রেওয়াজ রয়েছে। আগামী ৪ এপ্রিল যাচাই-বাছাই শেষে ৮ এপ্রিল এই কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সময় পার্লামেন্ট মেম্বারস ক্লাব নির্বাহী কমিটি নির্বাচন-২০২৪ উপলক্ষে গঠিত নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী প্রধান নির্বাচন কমিশনার বেনজীর আহমেদ ও নির্বাচন কমিশনার সানজিদা খানম উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন