উন্নয়ন ব্যাহত করতে চাইলে জবাব দেয়া হবে —ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

সহিংসতা করে বিএনপি দেশের উন্নয়ন ব্যাহত করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেয়া হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় কার্যালয়ে দলের ত্রাণ সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত আলোচনা সভায় এমন মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির সিরিজ বৈঠক সিরিজ ষড়যন্ত্রের অংশ। আবারো বোধ হয় জ্বালাও-পোড়াওয়ের ষড়যন্ত্র হচ্ছে। বোধ হয় আবারো সেই ধরনের কোনো দুরভিসন্ধি আছে। তাহলে মনে রাখবেন, সহিংসতা করে দেশে যদি কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করতে চান, শেখ হাসিনার উন্নয়ন ব্যাহত করতে চান, তাহলে জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দিতে আমরা প্রস্তুত।

প্রধানমন্ত্রীর এই সফরে কোনো অর্জন নেই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের সমালোচনা করে কাদের বলেন, ফখরুল সাহেব, কোনো খবর রাখেন না, নিউইয়র্ক টাইমস আপনি পড়েননি। জাতিসংঘের সাধারণ অধিবেশনের বক্তব্যসহ প্রধানমন্ত্রীর প্রতিটি বক্তব্য প্রশংসিত হয়েছে বিশ্বনেতাদের কাছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন