বুধবার | অক্টোবর ২০, ২০২১ | ৫ কার্তিক ১৪২৮

দেশের খবর

সড়ক দুর্ঘটনা

তিন জেলায় নিহত চার মোটরসাইকেল আরোহী

বণিক বার্তা ডেস্ক

সড়ক দুর্ঘটনায় কুড়িগ্রামের নাগেশ্বরীতে দুজন, বগুড়ায় একজন, নওগাঁর পত্নীতলায় একজনসহ চারজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

কুড়িগ্রাম: নাগেশ্বরীতে শ্বশুরবাড়ি থেকে দাওয়াত খেয়ে ফেরার সময় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই জামাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকায় দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নয়ন মিয়া হামিদুল ইসলাম নামে দুই ভায়রা নাগেশ্বরীর রায়গঞ্জ ইউনিয়নের মিনা বাজার এলাকায় তাদের শ্বশুরবাড়ি থেকে ঈদের দাওয়াত খেয়ে রায়গঞ্জ বাজারের দিকে ফিরছিলেন। ফেরার পথে রায়গঞ্জ বালিকা বিদ্যালয় সংলগ্ন মোড়ে মোটরসাইকেলের ভারসাম্য হারিয়ে একটি সুপারি গাছের সঙ্গে ধাক্কা লেগে তারা দুজনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় নয়ন মিয়ার। নয়ন নাগেশ্বরী পৌরসভার বানিয়াপাড়া ফকিরটারী এলাকার আজিজুল ইসলামের ছেলে।

এদিকে আহতাবস্থায় বামনডাঙ্গা ইউনিয়নের তেলিয়ানিরকুটি এলাকার হামিদুল ইসলামের অবস্থার অবনতি হলে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজিদ হাসান লিংকন বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় দুজনকে এখানে নিয়ে এসেছিল। তাদের মধ্যে একজন পথেই মারা গেছেন। আরেকজনের অবস্থার অবনতি দেখে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছিল। তিনিও গতকাল সকালে মারা গেছেন।

নাগেশ্বরী থানার ওসি নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চালক আরোহী দুজনেরই মৃত্যু হয়েছে।

বগুড়া: সদরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে আমজাদ হোসেন (৪০) নামের এক সেনাসদস্য নিহত হয়েছেন। শুক্রবার রাত ৮টায় শহরের পুলিশ লাইন্স র্যাব-১২ ক্যাম্পের সামনে দুর্ঘটনা ঘটে। নিহত আমজাদ বগুড়া জাহাঙ্গীরাবাদ ক্যান্টনমেন্টে সার্জেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

বগুড়া সদর থানা পুলিশ সূত্র জানায়, সেনাসদস্য আমজাদ সাতমাথা-বনানী সড়কে র্যাব ক্যাম্পের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কের ওপর পড়ে মাথায় আঘাত পান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, নিহত সেনাসদস্য জেলার শাজাহানপুর উপজেলার ফুলতলায় পরিবারসহ থাকতেন।

নওগাঁ: পত্নীতলায় ট্রাক্টরের ধাক্কায় অলিত চন্দ্র (৩২) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাপাহার-নজিপুর সড়কের জলকার মোড় এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত অলিত চন্দ্র পত্নীতলা উপজেলার মহিমাপুর গ্রামের মৃত নেপাল চন্দ্রের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, অলিত চন্দ্র সুভাষ চন্দ্র দুই ভাই মোটরসাইকেলে মধইল বাজার থেকে নজিপুর পৌরসভা এলাকায় যাচ্ছিলেন। পথে পত্নীতলা উপজেলার পত্নীতলা ইউনিয়নের জলকার মোড়ে পৌঁছলে ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অলিত চন্দ্র নিহত হন। গুরুতর আহত সুভাষকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পত্নীতলা থানার ওসি শামছুল আলম শাহ্ দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন