চিকিৎসার নামে বাড়িতে আটকে রেখে ধর্ষণ, কবিরাজ গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি, ময়মনসিংহ

ময়মনসিংহের নান্দাইলে চিকিৎসা দেয়ার নামে এক গৃহবধূকে পাঁচদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে এক কবিরাজের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত কবিরাজ মকবুল হোসেনকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত কবিরাজের বাড়ি নান্দাইল উপজেলার মোয়াজ্জেম ইউনিয়নের দত্তপুর গ্রামে।

এ ঘটনায় ভুক্তভোগী নারী গতকাল রবিবার (৮ নভেম্বর) রাতে বাদি হয়ে নান্দাইল থানায় মামলা করলে রাতেই পুলিশ তাকে গ্রেফতার করে। আজ সোমবার (৯ নভেম্বর) সকালে আদালতের মাধ্যমে কবিরাজকে কারাগারে পাঠানো হয়েছে।

নান্দাইল থানা পুলিশ জানায়, স্বামীর সাথে বনিবনা না হওয়ায় গোপালগঞ্জ জেলা থেকে চিকিৎসা নিতে ময়মনসিংহের নান্দাইলে আসেন ৩৩ বছর বয়সী ওই গৃহবধূ। কবিরাজের মাধ্যমে স্বামীর সঙ্গে সুসম্পর্ক তৈরি করার জন্য তিনি মকবুল কবিরাজের সঙ্গে মোবাইলে যোগাযোগ করেন। কবিরাজ মকবুল ওই গৃহবধূকে তার বাড়িতে আসতে বলেন। মকবুল হোসেন নামের ওই কবিরাজের সাথে দেখা করার পর কবিরাজ তাকে শর্ত দেন সাতদিন তার বাড়িতে থেকে চিকিৎসা নিলে স্বামীর সঙ্গে সুসম্পর্ক হবে।

সরল বিশ্বাসে ওই নারী কবিরাজের কানারামপুর বাজারের বাড়িতে অবস্থান নিয়ে চিকিৎসা করতে থাকেন। সাতদিন অবস্থান করার জন্য এসে পাঁচদিনের মধ্যে দুদিন কবিরাজ তাকে ধর্ষণ করেন। পরে রবিবার (৮ নভেম্বর) দুপুরে ওই নারী কৌশলে পালিয়ে এসে নান্দাইল থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ মকবুল কবিরাজকে গ্রেফতার করেন।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, এ ঘটনায় মামলার পর মকবুল কবিরাজকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন