নড়াইলে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষককে গলাকেটে হত্যা

বণিক বার্তা প্রতিনিধি, নড়াইল

নড়াইল সদর উপজেলায় অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ কুমার রায়কে (৭২) গলাকেটে হত্যা করা হয়েছে। তিনি তুলরামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামের কিরণ চন্দ্র রায়ের ছেলে, খুলনার বঠিয়াঘাটা সরকারি কলেজের শিক্ষক ছিলেন। 

গতকাল শুক্রবার (২৩ অক্টোবর) রাত ১০টার দিকে নিজ বসতবাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

স্বজনেরা জানান, তার স্ত্রী নিভা রানী পাঠক মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি) খুলনার উপপরিচালক। দুই ছেলে মেয়ের মধ্যে ইন্দ্রোজিৎ রায় রবি কোম্পানির ইঞ্জিনিয়ার এবং মেয়ে ইন্দ্রিরা রায় ডাক্তার। চাকরির সুবাদে স্ত্রী ও ছেলে-মেয়ে জেলার বাইরে অবস্থান করতেন। তারা মাঝে মাঝে ছুটিতে বাড়ি আসতেন। অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ রায় সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে একা বসবাস করতেন।

জানা গেছে,  শুক্রবার সারাদিন থেকে অরুণ রায়ের কোনো সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যার পর নিভা রাণী পাঠক ও তার ছেলে ইন্দ্রোজিৎ রায় বাড়িতে এসে মই বেয়ে দ্বিতল ভবনের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে চেয়ারের ওপর গলা কাটা অবস্থায় তার মরদেহ দেখতে পান। পরে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. ইলিয়াস হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির তিন কেয়ারটেকারকে আটক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন