সড়ক দুর্ঘটনায় দুই জেলায় নিহত ৩

বণিক বার্তা ডেস্ক

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। গতকাল ফেনী কুড়িগ্রামে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

ফেনী: গতকাল সকাল সাড়ে ৯টার দিকে ফেনী-লালপোল সড়কের দাউদপুর সবজি আড়ত্সংলগ্ন এলাকায় অটোরিকশা ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। নিহতরা হলেন খোরশেদ আলম (৪৫) মাহবুবুল হক (৩৩)

ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ওমর হায়দার জানান, সকালে ফেনী শহরের দাউদপুরসংলগ্ন সবজি আড়তের সামনে ফেনীগামী একটি সিএনজির সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খোরশেদ আলম মারা যান। গুরুতর আহত অবস্থায় সিএনজিচালক মাহবুবুল হককে প্রথমে ফেনী জেনারেল হাসপাতাল পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। 

কুড়িগ্রাম: সদর উপজেলার কাঁঠালবাড়িতে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে শামছুল হক (৫০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। গতকাল সকাল ১০টি দিকে দুর্ঘটনা ঘটে। শামছুল হকের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার মালতিবাড়ী গ্রামে।

পুলিশ স্থানীয় সূত্র জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা অজয় পরিবহনের একটি বাস সদরের কাঁঠালবাড়ি বাজারসংলগ্ন নুরুল্লাহ ফাজিল মাদ্রাসা এলাকায় পৌঁছলে ঢাকা থেকে কুড়িগ্রামগামী আহসান পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনার পর পরই কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা চালকসহ আহত আট যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরে পরিবারের লোকজন গুরুতর আহত শামছুল হককে কুড়িগ্রাম থেকে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দুপুরের দিকে তার মৃত্যু হয়।

সদর থানার ওসি (তদন্ত) মো. আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন