রিহ্যাবের ৩ সদস্যকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক

আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিহ্যাব তিন সদস্যকে সংগঠন থেকে বহিষ্কার করেছে। সংগঠনটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনটির সহ-সভাপতি (প্রথম) লিয়াকত আলী ভূইয়া সংগঠন থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন বলেও জানানো হয়। 

আজ সোমবার রিহ্যাব পরিচালনা পর্ষদের ১৪তম সভায় তিনটি রিয়েল এস্টেট প্রতিষ্ঠানকে রিহ্যাব থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত হয়।

রিহ্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে যুক্ত থাকায় তিনটি ডেভেলপার কোম্পানিকে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) থেকে বহিষ্কার করা হয়েছে।

প্রতিষ্ঠানগুলো হলো- এমবিকে বিল্ডার্স লিমিটেড (৫২৪/২০০৮), প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো. সাইদুল ইসলাম বাদল; এসএসআরএম ডেভেলপার্স লিমিটেড (৭১৮/২০০৯), প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক কমান্ডার মো. মোস্তফা শহীদ (অব.); দিপ্তি আবাসন লিমিটেড (১৩৮৮/২০১৪), প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ শামীম ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রিহ্যাব থেকে বহিষ্কৃত ডেভেলপার কোম্পানিগুলো রিহ্যাব সদস্যপদ সম্বলিত সিল, বিলবোর্ড ও বিজ্ঞাপন প্রচার-প্রদর্শনসহ ‘রিহ্যাব সদস্য’ পরিচয়ে কোথাও কোনো সুযোগ-সুবিধা গ্রহণ কিংবা রিয়েল এস্টেট ব্যবসা পরিচালনা করতে পারবে না।

সভায় রিহ্যাব পরিচালনা পর্ষদের সহ-সভাপতি (প্রথম) লিয়াকত আলী ভূইয়া স্বেচ্ছায় পদত্যাগ করেন। লিয়াকত আলী ভূইয়া ব্রিক ওয়ার্কস ডেভেলপমেন্ট কোম্পানির প্রতিনিধি ছিলেন। প্রতিষ্ঠানটির সদস্য নম্বর হলো- ৫৭৯/২০০৯।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন