মদনে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ২৫

বণিক বার্তা প্রতিনিধি নেত্রকোনা

নেত্রকোনার মদনে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পুলিশ নারীসহ ২৫ জন আহত হয়েছে। গতকাল সকালে উপজেলার নায়েকপুর ইউনিয়নের পাছ আলমশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঘটনা ঘটে। ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে। সংঘর্ষে আহতদের মধ্যে আবুল কাশেম, আবু বক্কর, আহাদ, মিলন, জজ মিয়া ফয়সালকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাকি আহতদের মধ্যে এসআই বিপ্লব, শাহ আলম, সিরাজুল, মোস্তাকিম, রতন, তারা মিয়া, জীবন মিয়া, লিটন, বাদল, মাইশারা আক্তার ফাতেমা আক্তারকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ এলাকাবাসী জানায়, গত সোমবার উপজেলার নায়েকপুর ইউনিয়নের জনতা বাজারে চান মিয়ার চায়ের দোকানে বেঞ্চে বসা নিয়ে বাজার কমিটির সভাপতি আজিজুলের সঙ্গে চান মিয়ার কথাকাটাকাটি হয়। এরই জের ধরে গতকাল সকালে আলমশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন গ্রুপের সঙ্গে মুক্তিযোদ্ধা নামিজমুদ্দিন গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে।

অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরী সার্কেল) জামাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেঞ্চে বসা নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনায় এসআই বিপ্লবসহ ২০-২৫ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চারজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন