বিআইটিআইডিতে হাই-ফ্লো অক্সিজেন সেট দিল পিএইচপি ফ্যামিলি

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম ব্যুরো

করোনার প্রাদুর্ভাব মোকাবেলায়  বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) চিকিৎসা ব্যবস্থার সহায়তা হিসেবে দুই সেট হাই-ফ্লো অক্সিজেন সরবরাহ করেছে পিএইচপি ফ্যামিলি। সুফি মিজান ফাউন্ডেশনের পক্ষ থেকে ডা. তৌহিদুর রহমান ফৌজদারহাট বিআইটিআইডির পরিচালক অধ্যাপক ডা. এমএ হাসান চৌধুরীর কাছে এসব চিকিৎসা উপকরণ হস্তান্তর করেন। সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. শামীম হাসান, বিএমএর সভাপতি ডা. মুজিবুল হক খান, বিএমএর ডা. রবিউল করিম প্রমুখ।

সুফি মিজান ফাউন্ডেশনের উদ্যোগে হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. এমএ হাসান চৌধুরী পিএইচপি পরিবারকে সহায়তার জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন, কভিড ডেডিকেটেড হাসপাতালে হাই-ফ্লো অক্সিজেনের অভাব ছিল। পিএইচপি পরিবার তা পূরণ করে দিল। প্র্রতিষ্ঠানটির চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমানের পক্ষে গরিব-অসহায় রোগীদের চিকিৎসা সহায়তার পদক্ষেপ হিসেবে এগুলো সরবরাহ করা হয়েছে।

এর আগেও চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাসেবা সহায়তায় এগিয়ে আসে পিএইচপি ফ্যামিলি। সুফি মোহাম্মদ মিজানুর রহমান প্রসঙ্গে বণিক বার্তাকে বলেন, প্রত্যেকেরই সাধ্যের জায়গা থেকে সংকটময় সময়ে এগিয়ে আসা উচিত। পিএইচপি পরিবার মানুষের কল্যাণের জন্য কিছু করতে চায়। দুর্যোগের সময় বিভিন্ন হাসপাতালের সেবায় অংশ নিতে পেরে পিএইচপি পরিবার আনন্দিত গর্বিত। সময় আগামীতেও এভাবে পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন