সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের দাবি

‘সিসিটিভি ফুটেজ গায়েবে ঢাবি প্রক্টর দায়ী’

বনিক বার্তা অনলাইন

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরসহ তার অনুসারীদের ওপর হামলার ঘটনায় ঢাবি প্রক্টর ড. গোলাম রাব্বানীর মদতে সিসিটিভি ফুটেজ গায়েব হয়েছে বলে অভিযোগ করেছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ। এইকসঙ্গে হামলা ঠেকাতেও প্রক্টরের নিষ্ক্রিয়তার দায়ে তার পদত্যাগের দাবি করছে আহত শিক্ষার্থীরা।

আজ বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের সামনে এক সংবাদ সম্মেলনে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ এ দাবি জানায়।

সংবাদ সম্মেলনে পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খান বলেন, সিসিটিভি ফুটেজ উদ্ধার করা হলেই স্পষ্ট হয়ে ঘ্টনায় জড়িত ছিল কারা। কিন্তু প্রক্টর গোলাম রাব্বানীর মদতে সিসিটিভি ফুটেজ সরানো হয়েছে। অথচ হামলার সময় পাঁচবার ফোন করেও প্রক্টরকে পাওয়া যায়নি। পরে তিনি ফোন রিসিভ করে গালাগালি শুরু করেন। শুরুতেই তিনি যদি এসে ব্যবস্থা নিতেন, আমাদের ওপর এমন নির্মমভাবে হামলা করতে পারত না। আমরা এই দালাল দলকানা প্রক্টরের পদত্যাগ দাবি করছি।

রাশেদ আরও বলেন, আমরা নাটক করছি না, নাটক তারাই করছে যারা ছাত্রলীগের নামে মুক্তিযুদ্ধ মঞ্চ বানিয়ে অপকর্ম করছে। আমরা নাটক করলে মার খেয়ে হাসপাতালে ভর্তি হতাম না। সিসিটিভি ফুটেজ উদ্ধার করতে পারলিই সব পরিষ্কার হয়ে যাবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন