ইশোর প্রথম শোরুম চালু

২০১৭ সালে প্রতিষ্ঠিত ডেকো ইশো গ্রুপের অনলাইনভিত্তিক স্মার্ট ফার্নিচার নির্মাতা প্রতিষ্ঠান ইশোর প্রথম অফলাইন শোরুম চালু হয়েছে। সম্প্রতি রাজধানীর বারিধারায় শোরুম উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন ডেকো ইশো গ্রুপের চেয়ারম্যান শাহিদ হোসেন এবং পরিচালক ইশোর প্রতিষ্ঠাতা রাইয়ানা হোসেন। অনুষ্ঠানে ডেকো ইশো গ্রুপের অন্য জ্যেষ্ঠ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

ইশোর শোরুমটি বেশ বড় পরিসরে অত্যাধুনিক সজ্জায় সজ্জিত করা হয়েছে। শোরুমে এসে গ্রাহকরা নিজের বাসা যেভাবে সাজাতে চান, ঠিক সেভাবে ফার্নিচার সাজানো অবস্থায় দেখে নিতে পারবেন। কেননা এখানে ঘরের প্রতিটি কক্ষ যেমন ড্রয়িং, ডাইনিং, বেডরুম ইত্যাদি আলাদা আলাদাভাবে নান্দনিক সব আসবাব বসিয়ে সাজানো হয়েছে। ইশোর সংগ্রহে রয়েছে লিভিং রুম, ডাইনিং রুম, বেড রুম অফিস রুমের সব সংগ্রহ। ঘরের সীমাবদ্ধ জায়গার মধ্যে কীভাবে ফার্নিচার সাজালে তা জায়গার সঠিক ব্যবহার হবে এবং সুন্দর হবে সেই ব্যবস্থাও করে দেয় ইশোর অভিজ্ঞ আর্কিটেক্টরা।

ডেকো ইশো গ্রুপের পরিচালক ইশোর প্রতিষ্ঠাতা রাইয়ানা হোসেন বলেন, ইশো সবসময় ফার্নিচারের ডিজাইনে নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করে। আমরা দীর্ঘদিন ধরে নান্দনিক ডিজাইনের সব ফার্নিচার নিয়ে অনলাইনভিত্তিক ব্যবসা কার্যক্রম পরিচালনা করেছি। অনলাইনে গ্রাহকপ্রিয়তা গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে আমরা নতুন করে অফলাইন শোরুম চালু করেছি।বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন