বাংলামোটরে কৃষ্ণা রায়কে চাপা দেয়া বাসের হেলপার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বাংলামোটরে বিআইডব্লিউটিসির কর্মকর্তা কৃষ্ণা রায় চৌধুরীকে চাপা দেয়া বাসের হেলপার মো. বাচ্চু মিয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পক্ষ থেকে আদালতে হাজির করা হলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আতিকুল ইসলাম গতকাল তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে ঘটনার মাস ২১ দিন পর মো. বাচ্চু মিয়াকে শুক্রবার রাতে ময়মনসিংহের গৌরিপুর এলাকা থেকে গ্রেপ্তার করে পিবিআই। সংস্থাটির ঢাকা মেট্রোর (উত্তর) বিশেষ পুলিশ সুপার মো. বশির আহমেদ জানান, গত ২৭ আগস্ট দুপুরে বাংলামোটর ওভারব্রিজের নিচের ফুটপাত দিয়ে হেঁটে কারওয়ান বাজারের দিকে যাচ্ছিলেন বিআইডব্লিউটিসি কর্মকর্তা কৃষ্ণা রায়। সময় কারওয়ান বাজারের দিক থেকে বেপরোয়া গতিতে আসা ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেডের একটি বাস ফুটপাতে উঠে যায়। ওই বাসে চাপা পড়ে কৃষ্ণা রায়ের বাম পা থেঁতলে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে হলি ফ্যামিলি হাসপাতালে পরে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে চিকিৎসকরা অপারেশন করে কৃষ্ণা রায়ের বাম পায়ের হাঁটুর নিচের অংশ কেটে ফেলেন। ঘটনায় বাসের মালিক, চালক হেলপারের বিরুদ্ধে ২৮ আগস্ট হাতিরঝিল থানায় মামলা করেন আহতের স্বামী রাধে শ্যাম চৌধুরী। বাসের চালক মোরশেদকে গ্রেপ্তার করা হয় সেপ্টেম্বর।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন