চুয়াডাঙ্গায় নিখোঁজ ভ্যানচালকের গলাকাটা মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, চুয়াডাঙ্গা

ছবি - বণিক বার্তা

চুয়াডাঙ্গার ভালাইপুর থেকে নিখোঁজ ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ভ্যান ছিনতাইয়ের পর চালকের গলা কেটে হত্যা করে মরদেহ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। শুক্রবার ( অক্টোবর) সকালে আলমডাঙ্গা উপজেলার চিৎলা গ্রামের রাস্তার পাশের একটি বাঁশ বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া জানান, চুয়াডাঙ্গার ভালাইপুর থেকে নিখোঁজের দুই দিন পর আলমগীর হোসেন (৪০) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, চালককে হত্যার পর ব্যাটারিচালিত ভ্যানটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহত আলমগীর হোসেন একই উপজেলার ভালাইপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুস সাত্তারের ছেলে।বুধবার ( অক্টোবর) সন্ধ্যায় বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়ে নিখোঁজ হন আলমগীর হোসেন। রাতে বাড়ি না ফিরলে তাকে খোঁজাখুঁজি করা হয়। পরের দিন বৃহস্পতিবার ( অক্টোবর) নিখোঁজ আলমগীরের বড় ভাই জহুরুল ইসলাম আলমডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

শুক্রবার ( ৪ অক্টোবর) সকালে বাঁশ বাগানের মধ্যে আলমগীরের মরদেহ দেখতে পেয়ে ওই এলাকার লোকজন পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ সুরতহাল শেষে নিহতের মরদেহ উদ্ধার করে।

তিনি আরো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন