ত্বকি হত্যা মামলার আরেক আসামি গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর ত্বকী হত্যা মামলার অন্যতম আসামি আব্দুল্লাহ আল মামুন ওরফে জামাই মামুনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। মঙ্গলবার (১ অক্টোবর) দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খাগড়াছড়িগামী একটি বাস থেকে তাকে গ্রেফতার করা হয়। র‍্যাবের  পাঠানো এক সংবাদ  বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে র‍্যাব উল্লেখ করেউচ্চ আদালতের নির্দেশে ত্বকী হত্যা মামলার তদন্ত র‍্যাব-১১ এর নিকট অর্পণ করা হয়। ত্বকী হত্যা মামলায় সম্পৃক্ততা  থাকার অভিযোগে মঙ্গলবার (১ অক্টোবর) দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোড এলাকা থেকে আব্দুল্লাহ আল মামুন ওরফে জামাই মামুনকে (৪০) গ্রেফতার করা হয়।

আব্দুল্লাহ আল মামুন ওরফে জামাই মামুন দীর্ঘদিন যাবৎ ঢাকায় আত্নগোপনে ছিলেন। মঙ্গলবার দিবাগত রাতে তাবলীগ জামাতের ছদ্মবেশে ঢাকা থেকে খাগড়াছড়ির রামগড় যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়িগামী বাস হতে এই আসামিকে গ্রেফতার করা হয়।

আসামিকে নারায়ণগঞ্জ জেলা দায়রা জজ আদালতে প্রেরণ করা হলে, কোর্ট রেভারেঞ্জের কারণে আসামির রিমান্ড শুনানি হয়নি।  আগামী  রোববার (৬ অক্টোবর)  মামলার রিমান্ড শুনানির দিন ধার্য্য করা হয়েছে। বর্তমানে আসামিকে  কারাগারে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন