নরসিংদীতে কাভার্ডভ্যান চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, নরসিংদী

ছবি— বণিক বার্তা

নরসিংদীর শিবপুরে কাভার্ডভ্যান চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার গাবতলীতে মরজাল বাসস্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন— সদর উপজেলার চিনিশপুরের আক্তারুজ্জামানের ছেলে দারুল কারার সিফাত (২৮) এবং একই এলাকার ইকবাল ফকিরের ছেলে সোহেল ফকির (২৯)।


প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের বরাতে হাইওয়ে থানা পুলিশ জানায়, মরজালের একটি প্রশিক্ষণ সেন্টার থেকে সোহেলকে নিয়ে মোটরসাইকেলে নরসিংদীর চিনিশপুরে ফিরছিলেন সিফাত। এ সময় শিবপুরের গাবতলী এলাকায় পৌঁছালে একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে স্থানীয়রা মোটরসাইকেল আরোহীদের নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


ইটাখোলা হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ভারপ্রাপ্ত কর্মকর্তা) সোহেল সারোয়ার জানান, গাবতলী এলাকায় কাভার্ডভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধারের পাশাপাশি কাভার্ডভ্যান জব্দ করেছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন