পৃথক ঘটনায় ভেলাযাত্রী দুই বোনসহ বিদ্যুৎস্পৃষ্টে তিনজনের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, কুড়িগ্রাম

ছবি: বণিক বার্তা

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানা এলাকায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বোনসহ তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (৫ জুলাই) বিকেলে ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন, নাগেশ্বরী উপজেলার কালিগঞ্জ ইউনিয়নের বেগুনী পাড়া গ্রামের শাহাদাৎ হোসেনের মেয়ে সুমাইয়া (১১) ও মাছুমা (৬) এবং একই উপজেলার নারায়ণপুর ইউনিয়নের ব্যাপারী পাড়া গ্রামের মৃত আব্দুর রহমান মুন্সির ছেলে সিরাজুল ইসলাম।

কচাকাটা থানা সূত্রে জানা যায়, গতকাল বিকাল সাড়ে পাঁচটার দিকে সুমাইয়া ও মাছুমা কলাগাছের ভেলা নিয়ে কাছাকাছি এলাকার খালার বাড়ির দিকে রওনা দেয়। এসময় বাড়ির অদূরে নিজেদের সেচ পাম্পের জন্য টানা বিদ্যুতের তারে দুই বোনের গলা আটকে যায়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

প্রায় একই সময়ে ব্যাপারীপাড়া গ্রামের সিরাজুল ইসলাম ভেলা যোগে পাশের বাড়িতে যাচ্ছিলেন। ওই সময় ভেলার লগি বিদ্যুৎ সরবরাহের মেইন লাইনের তারের সঙ্গে লেগে যায়। এসময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তারও মৃত্যু হয়।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিশ্বদেব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনজনের মরদেহ পরিরারের কাছে দেয়া হয়েছে। এ বিষয়ে পৃথক অপমৃত্যুর মামলা করা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন