রায়হান রাফীর ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’ আসছে বঙ্গতে

ফিচার প্রতিবেদক

ছবি: বঙ্গ

‘তুফানের’ রেশ কাটতে না কাটতেই রায়হান রাফী নিয়ে এলেন ‘ব্ল্যাক মানি’। তবে এটা কোনো বড় পর্দার সিনেমা নয়। এটি রায়হান রাফীর নির্মিত একটি ওয়েব সিরিজ। দেখা যাবে দেশের জনপ্রিয় ডিজিটাল প্লাটফর্ম বঙ্গতে। সম্প্রতি বঙ্গর অফিসে রায়হান রাফী ও বঙ্গর চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জুর মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়।

রায়হান রাফী এর আগেও দেশের ওটিটি প্লাটফর্মে বেশকিছু কাজ করেছেন। এ প্রসঙ্গে পরিচালক রাফী বলেন, ‘ব্ল্যাক মানি হচ্ছে বঙ্গর সঙ্গে আমার প্রথম কাজ। সাধারণত আমি যে ধরনের গল্প পর্দায় বলার চেষ্টা করি, এটি তার থেকে অনেকটাই আলাদা। বঙ্গর সঙ্গে এ রকম একটা প্রজেক্টে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।’

বঙ্গতে রায়হান রাফীর প্রথম কাজ ‘ব্ল্যাক মানি’ প্রসঙ্গে প্রযোজক ও বঙ্গর চিফ কনটেন্ট অফিসার বলেন, ‘‌রাফী এ দেশের এমন একজন নির্মাতা, যে প্রথম কাজ পোড়ামন-২ দিয়েই তার স্বাতন্ত্র্য ও সক্ষমতা প্রমাণে সফল। রাফীর প্রতি আমার মুগ্ধতা সেই পোড়ামন-২ থেকেই।

ব্ল্যাক মানি গল্পটি রাফী আমাকে এ বছরের শুরুতেই শোনায়, যার ধারাবাহিকতায় ২ জুলাই রাফীর সঙ্গে আমাদের প্রথম কাজ ‌ব্ল্যাক মানি চুক্তি স্বাক্ষর হয়। ব্ল্যাক মানি নিয়ে আমরা বঙ্গ পরিবার অত্যন্ত আশাবাদী।’

বঙ্গ এ দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল কনটেন্ট প্লাটফর্ম, যা সিনেমা, ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম, নাটক, ডাবিংকৃত সিরিজসহ নানা অরিজিনাল কনটেন্ট নিয়ে এর দর্শককে বিস্তৃত এক বিনোদনের সুযোগ করে দেয়। উচ্চ মানের বিনোদন প্রদানের প্রতিশ্রুতি নিয়ে বঙ্গ বিভিন্ন ও আকর্ষণীয় কনটেন্ট খুঁজছেন, এমন দর্শকের জন্য প্রিয় গন্তব্য হিসেবে অব্যাহত রয়েছে। বঙ্গর জনপ্রিয় সব কনটেন্টের মধ্যে রয়েছে ফিমেল ৪, অসময়, লাভ স্টোরিজ, হোটেল রিলাক্স ও শার্ক ট্যাংক বাংলাদেশ। এছাড়া বঙ্গতে টি-স্পোর্টস রয়েছে, যেখানে দর্শক কোপা আমেরিকা, ইউরো কাপসহ ইত্যাদি বিশ্বের জনপ্রিয় সব টুর্নামেন্ট দেখতে পারে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন