বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় চারজনের প্রাণহানি

বণিক বার্তা ডেস্ক

গাইবান্ধার পলাশবাড়ীতে গতকাল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় যাত্রীবাহী বাস ছবি : নিজস্ব আলোকচিত্রী

দেশের চার স্থানে সড়ক দুর্ঘটনায় চারজনের প্রাণহানি হয়েছে। গতকাল বিভিন্ন সময় ও আগের দিন রাতে গাইবান্ধা, নারায়ণগঞ্জ, কিশোরগঞ্জ ও বগুড়ায় এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে—

গাইবান্ধা: পলাশবাড়ী উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে সুমন মিয়া (৪০) নামে এক হেলপার নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার সাঁকোয়া মাঝিপাড়া ডাকঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন মিয়া উপজেলার বেতকাপা ইউনিয়নের চণ্ডীপুর গ্রামের হায়দার মিয়ার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে বেতকাপা ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জানান, সকালে গাইবান্ধা থেকে ছেড়ে আসা অরিন পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি ডাকঘর নামক স্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বাসটি খাদে পড়ে ঘটনাস্থলেই হেলপার সুমন মিয়া মারা যান।

নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়ির ধাক্কায় অনি রানী (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় জনতা গাড়িচালককে আটক করে পুলিশে সোপর্দ করে। গতকাল সকাল ৮টার দিকে পাঠানটুলী জামে মসজিদের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত অনি রানী রংপুরের কাউনিয়া উপজেলার ব্রাহ্মণপাড়ার ববেন চন্দ্রের মেয়ে। তিনি ফতুল্লার উত্তর হাজীগঞ্জের প্রদীপ বাবুর বাড়িতে ভাড়া থাকতেন এবং নিট কনসার্ন গার্মেন্টে চাকরি করতেন।

কিশোরগঞ্জ: পাকুন্দিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে পাকুন্দিয়া-কিশোরগঞ্জ সড়কের চণ্ডিপাশা ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুস্তাকিম ভূঁইয়া (১৪) চণ্ডিপাশা গ্রামের রফিক মেম্বারের ছেলে। সে কোদালিয়া সহরুল্লাহ ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাকুন্দিয়া-কিশোরগঞ্জ সড়ক দিয়ে হেঁটে বিদ্যালয়ে যাচ্ছিল মুস্তাকিম ভূঁইয়া। এ সময় একটি মাইক্রোবাস তাকে পেছন থেকে ধাক্কা দিয়ে চলে যায়। সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয় মুস্তাকিম। স্থানীয় লোকজন হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পাকুন্দিয়া থানার ওসি মো. আসাদুজ্জামান টিটুন জানান, এ ব্যাপারে কারো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বগুড়া: জেলার আদমদীঘির সান্তাহারে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে সাকিব হোসেন (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার রাত ১১টায় সান্তাহার-নওগাঁ সড়কে এ দুর্ঘটনা ঘটে। সাকিব হোসেন নওগাঁ সদর উপজেলার নিউ সাহাপুর এলাকার সামসুল হকের ছেলে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমাস আলী সরদার জানান, সান্তাহার রেলগেট থেকে মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন সাকিব হোসেন। সান্তাহার-নওগাঁ সড়কের ফেমাস ক্লিনিকের সামনে একটি অটোরিকশাকে অতিক্রম করার সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। পরে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন। নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হলে তিনি মারা যান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন