প্রধানমন্ত্রীর প্রতিটি কাজে জনগণের কল্যাণ রয়েছে– অর্থ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

অর্থ প্রতিমন্ত্রীর দপ্তর থেকে পাঠানো ছবি।

অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তিনি আমাদের শিখিয়েছেন উন্নয়নের রাজনীতি। প্রধানমন্ত্রী আমাদের বঙ্গবন্ধু টানেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে  দিয়েছেন, আমাদের কমিউনিটি ক্লিনিক দিয়েছেন। তিনি আমাদের খাদ্য নিরাপত্তা, ডেল্টা প্লান ও সর্বজনীন পেনশন দিয়েছেন। প্রধানমন্ত্রী তার প্রতিটি কাজে জনগণের কল্যাণ ও নিরাপত্তা চিন্তা করেন।

আজ শুক্রবার (২৪ মে) চট্টগ্রাম জেলার কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হয়ে এসব কথা বলেন অর্থ প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী বলেন, কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নকে শেখ হাসিনা সারা দেশের মতো তার উন্নয়ন কার্যক্রমের সাথী করেছেন। বড়উঠানের অনেক উন্নয়ন হয়েছে। আমি স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছি। সেখানে তাদের সঙ্গে কথা বলেছি, নেতৃবৃন্দের মাধ্যমে সমস্যাগুলো জেনেছি। সমস্যা সমাধানে আমার আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে।

স্থানীয় রাজনীতিবিদ সাজ্জাদ খান মিঠুর সভাপতিত্বে দক্ষিণ জেলা আওয়ামী লীগ, কর্ণফুলী উপজেলা ও বড়উঠান ইউনিয়ন আওয়ামী লীগ এবং অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সভায় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন