ত্রিশালে গর্ত খুঁড়ে উদ্ধার হওয়া তিন মরদেহের পরিচয় মিলেছে

বণিক বার্তা প্রতিনিধি, ময়মনসিংহ

ছবি : বণিক বার্তা

ময়মনসিংহের ত্রিশালে গর্ত খুঁড়ে উদ্ধার হওয়া এক নারী ও দুই শিশুর মরদেহের পরিচয় মিলেছে। নিহতরা হলেন আমেনা খাতুন (২৫) এবং তার দুই ছেলে আবু বক্কর (৪) ও আনাস (২)। নিহত আমেনা উপজেলার সাখুয়া ইউনিয়নের বাবুপুর গ্রামের মো. আবদুল খালেকের মেয়ে

গতকাল মঙ্গলবার (২১ মে) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের চকরামপুর কাকচরের নামাপাড়ার এলাকা থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়।

বুধবার (২২মে) সকালে ত্রিশাল থানার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় রাতেই আমেনা খাতুনের মা বাদী হয়ে ত্রিশাল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, ৬ বছর আগে মামাতো ভাই আলী হোসেনের সঙ্গে বিয়ে হয় আমেনা খাতুনের। আলী হোসেন উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রামের মো. আবদুল হামিদের ছেলে। আলী হোসেন অলস প্রকৃতির ছেলে। যে কারণে কাজ না করে বেকার থাকতেন। আর স্ত্রী আমেনা খাতুন মানুষের বাসা বাড়িতে গৃহকর্মীর কাজ করে সংসার চালাতেন। সম্প্রতি এনজিও থেকে টাকা তুলেন আমেনা খাতুন। এনজিওর কিস্তির টাকা দেয়া নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। গত ১৬ মে শুক্রবার এনজিওর কিস্তির টাকা নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে ওই দিনই স্ত্রী আমেনাকে ঢাকায় কাজ দয়ার কথা বলে দুই ছেলেসহ বাড়ি থেকে বেরিয়ে যান আলী হোসেন। এরপর থেকে আলী হোসেন ও আমেনা খাতুনের মোবাইল ফোন বন্ধ ছিল। পুলিশের ধারণা ঢাকায় নেয়ার কথা বলে আলী হোসেন তার পূর্ব পরিকল্পনা অনুযায়ী স্ত্রী-সন্তানদের হত্যা করে বাড়ি পাশে নির্জনস্থানে মাটির গর্তে পুঁতে রাখেন।

ত্রিশাল থানার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে আলী হোসেন পলাতক। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন