ফের সিআইপি হলেন এম এ রাজ্জাক খান রাজ

সংগৃহীত

বাণিজ্য খাতে অবদান এবং বাণিজ্য সংগঠনে নেতৃত্বের জন্য পুনরায় বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে (সিআইপি) কার্ড পেয়েছেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইর ভাইস প্রেসিডেন্ট (২০২১-২০২৩) এম এ রাজ্জাক খান রাজ।

সম্প্রতি রাজধানীর রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে ১৪০ জন ব্যবসায়ী নেতাকে সিআইপি (রফতানি) এবং ৪৪ জন ব্যবসায়ী নেতাকে সিআইপি (ট্রেড) সম্মানে ভূষিত করা হয়েছে।

আনুষ্ঠানিকভাবে নির্বাচিত ব্যবসায়ীদের হাতে কার্ড তুলে দেন বাংলাদেশ সরকারের বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু, এমপি। বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান এ এইচ এম আহসান ও এফবিসিসিআই এর সভাপতি মাহবুবুল আলম প্রমুখ।

২০২২ অর্থবছরে রপ্তানি বাণিজ্যে অবদানের জন্য এবার সিআইপি কার্ড দেয়া হয়। বাণিজ্য মন্ত্রণালয় এবং রফতানি উন্নয়ন ব্যুরো যৌথভাবে এ অনুষ্ঠানটি আয়োজন করেছিল।

সিআইপি কার্ডধারীরা সচিবালয়ে প্রবেশে বিশেষ পাস কার্ড পেয়ে থাকেন। ব্যবসা সংক্রান্ত ভ্রমণে বিমান, রেল, সড়ক ও নৌপথে আসনের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন। এমনকি বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জ ব্যবহারেরও সুযোগ পাবেন। কার্ডটির মেয়াদ ১ বছর। - বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন