পঞ্চগড়ে ট্রাক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বণিক বার্তা প্রতিনিধি, পঞ্চগড়

ছবি : বণিক বার্তা

পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে পথচারী ও চালক নিহত হয়েছেন।

বুধবার (২৪ এপ্রিল) সকালে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, একটি পান বোঝাই ট্রাক দেবীগঞ্জ থেকে বোদা উপজেলায় আসছিল। এ সময় বিপরীত দিক থেকে একটি ট্রাক্টর পাঁচজন যাত্রীসহ দেবীগঞ্জের দিকে রওনা দেয়। পথিমধ্যে খাদোপাড়া এলাকায় ট্রাক ও ট্রাক্টরের সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে পথচারী নুরজাহান রাস্তায় পড়ে যান। এ সময় ঘটনাস্থলেই পথচারী নুরজাহান ও ট্রাক্টর চালক জাহিদ নিহত হন। পরে তাদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে পথচারী ও চালককে মৃত ঘোষণা করা হয়। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় একজনকে ঠাকুরগাঁও হাসপাতাল এবং তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিহত ট্রাক্টর চালকের নাম জাহিদুল ইসলাম জাহিদ (৩০)। তার বাড়ি বোদা উপজেলার মাঝগ্রাম এলাকায়। সে ওই এলাকার মানিক ইসলামের ছেলে। নিহত পথচারী হচ্ছেন নুর জাহান (৫০)। তার বাড়ি একই উপজেলার ফকিরপাড়া গ্রামে। সে ওই গ্রামের সাত্তার উদ্দিনের স্ত্রী।

এ ঘটনায় চারজন আহত হয়েছেন। আহতরা হলেন বোদা উপজেলার লীলারমেলা এলাকার খাদেমুল ইসলামের ছেলে সাইদ আলম (২৫), পাথরাজ এলাকার সাইদুল ইসলামের স্ত্রী ঝুমা আক্তার (২৫), বলরামপুর গ্রামের জাকিরুল ইসলামের ছেলে শাহিন আলম (২৩) এবং আটোয়ারি উপজেলার দলুয়া গ্রামের হানি চন্দ্র বর্মনের ছেলে লক্ষন চন্দ্র বর্মন (২২)। আহতরা বর্তমানে রংপুর মেডিকেল ও ঠাকুরগাঁও হাসপাতালে চিকিৎসাধীন।

বোদা থানার ওসি মোজাম্মেল হক জানান এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে। সেই সঙ্গে নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেয়া হবে। ট্রাক ও ট্রাক্টরটি জব্দ করে থানায় নেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন