বিএসএফআইসির জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান

‘সুখী-সমৃদ্ধ সোনার বাংলা’ গড়ার প্রত্যয় এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার অভিলক্ষ্যে সততা, উদ্ভাবন, পেশাগত জ্ঞান, দক্ষতাসহ শুদ্ধাচার চর্চাবিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতিস্বরূপ গতকাল চিনি শিল্প ভবনের বোর্ডরুমে জাতীয় শুদ্ধাচার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের (বিএসএফআইসি) চেয়ারম্যান আরিফুর রহমান অপু ২০২২-২৩ অর্থবছরের জন্য জাতীয় শুদ্ধাচার পুরস্কার হিসেবে বিএসএফআইসি ও এর আওতাধীন মিল/প্রতিষ্ঠান থেকে চারটি ক্যাটাগরিতে তিন কর্মকর্তা ও এক কর্মচারীকে সম্মাননা সনদ ও চেক দেন। 

জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২২-২৩ পেয়েছেন মো. শাহজাহান কবীর (ব্যবস্থাপনা পরিচালক, ঠাকুরগাঁও সুগার মিলস লিমিটেড, ঠাকুরগাঁও), মো. নুরুল করিম উপব্যবস্থাপক (সমন্বয়, চেয়ারম্যান শাখা), আহসান হাবিব জুনিয়ার অফিসার (প্রশাসন) ও মো. গোলাম কিবরিয়া (এমএলএসএস) সচিব শাখা, বিএসএফআইসি সদর দপ্তর, ঢাকা। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুগ্ম সচিব ও বিএসএফআইসির পরিচালক (ইক্ষু উন্নয়ন ও গবেষণা) পুলক কান্তি বড়ুয়া। এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম সচিব ও সংস্থার পরিচালক (অর্থ), খোন্দকার আজিম আহমেদ এনডিসি, পরিচালক (উৎপাদন ও প্রকৌশল) প্রকৌশলী মো. আতাউর রহমান খান, সংস্থার সচিব চৌধুরী রুহুল আমিন কায়সার, অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. সাদেকুর রহমান, বিএসএফআইসি কর্মচারী ইউনিয়নের (সিবিএ) সভাপতি খোরশেদ আলম ও সংস্থার বিভাগীয় প্রধানরা। —বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন