নতুন নোট সিরিজ আনছে ইনফিনিক্স

বণিক বার্তা ডেস্ক

নতুন নোট সিরিজে বাজারে আনতে যাচ্ছে স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। নোট ৩০ সিরিজে থাকবে নোট ৩০ প্রো এবং নোট ৩০ মডেল। এ মডেলগুলোর একটিতে থাকছে ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা। 

গত মার্চে অলরাউন্ড চার্জিং প্রযুক্তি বাজারে এনেছে ইনফিনিক্স। নতুন নোট সিরিজে এ ফিচার অন্তর্ভুক্ত করার কথা জানিয়েছিল কোম্পানিটি। এরই পরিপ্রেক্ষিতে নতুন নোট ৩০ সিরিজে যুক্ত করা হয়েছে অলরাউন্ড ফাস্ট চার্জ, যা সব ধরনের আবহাওয়ায় এবং পরিস্থিতিতে ফোনের চার্জিং করবে সম্পূর্ণ নিরাপদ। এ সিরিজে থাকছে ওয়্যারড-ওয়্যারলেস ফাস্ট ও রিভার্স চার্জিং এবং মাল্টি-প্রটোকল চার্জিংয়ের মতো বিভিন্ন মোডে চার্জিংয়ের সুবিধা। 

নোট ৩০ প্রো-তে থাকছে ৬৮ ওয়াট ওয়্যারড এবং ১৫ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জ। পাশাপাশি দ্রুত চার্জ করার সুবিধার্থে ৪৫ ওয়াট ফাস্ট চার্জ সক্ষমতাও দেয়া হচ্ছে। নোট ৩০ সিরিজে শক্তিশালী ৬ ন্যানোমিটারের প্রসেসর ব্যবহার করা হয়েছে। অন্যদিকে নোট ৩০ প্রো এবং নোট ৩০-তে আছে মিডিয়াটেকের হেলিও জি৯৯ প্রসেসর। প্রতিটি মডেলেই আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। নোট ৩০ সিরিজে আরো আছে আল্ট্রা-থিন বেজেল এবং জেবিএলের স্টিরিও ডুয়েল স্পিকার। শিগগিরই দেশের বাজারে সাশ্রয়ীমূল্যে ডিভাইসটি আনার কথা জানিয়েছে ইনফিনিক্স।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন