চাকরির খবর

খুলনা বিশ্ববিদ্যালয়: ১১ থেকে ২০তম গ্রেডে ছয় ক্যাটাগরির পদে আটজন কর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে পূরণ করা আবেদনপত্র ডাউনলোড করে ডাকযোগে পাঠাতে হবে। ১১তম গ্রেডে ক্যালিগ্রাফার পদে একজন, ১৩তম গ্রেডে পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর পদে একজন, ১৩তম গ্রেডে মেকানিক পদে একজন, ১৫তম গ্রেডে ড্রাইভার পদে তিনজন, ২০তম গ্রেডে মডেল কাম আয়া এবং ২০তম গ্রেডে দক্ষ শ্রমিক পদে একজন নিয়োগ দেয়া হবে। আবেদন পদ্ধতি, ফি জমাদান, যোগ্যতা শর্তাবলি এবং নিয়োগ-সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদনের সময়সীমা ১১-২৯ সেপ্টেম্বর বিকাল ৪টা পর্যন্ত।

 

শাহজালাল বিশ্ববিদ্যালয়: স্থাপত্য বিভাগের জন্য নবম গ্রেডে দুজন প্রভাষক নেয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। প্রার্থীদের এসএসসি বা সমমান এবং এইচএসসি বা সমমান উভয় পরীক্ষায় ন্যূনতম জিপিএ ( স্কেলে) থাকতে হবে। তবে ২০০১ ২০০৩ সালে এসএসসি বা সমমান এবং ২০০৩ সালে এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ন্যূনতম জিপিএ .৫০ ( স্কেলে) থাকতে হবে। স্থাপত্য বিষয়ে স্নাতক (ইঞ্জিনিয়ারিং) মাস্টার্স উভয় পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ .৫০ ( স্কেলে) থাকতে হবে। ২৯ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করা যাবে।

 

ব্র্যািক বিশ্ববিদ্যালয়: প্রজেক্ট ম্যানেজার পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীকে ইঞ্জিনিয়ারিং/বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। পেশাগতভাবে থাকতে হবে পাঁচ বছরের অভিজ্ঞতা। আগ্রহী প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ সময় ১৭ সেপ্টেম্বর।

 

গ্রিন ইউনিভার্সিটি: এইচআর অ্যান্ড অ্যাডমিন বিভাগে লোকবল নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। অফিসার/জুনিয়ার অফিসার পদে একজন নিয়োগ দেবে বেসরকারি বিশ্ববিদ্যালয়টি। আবেদনকারীকে কমপক্ষে মাস্টার্স পাস হতে হবে। তবে একাডেমিক পর্যায়ে তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। পদসংশ্লিষ্ট বিষয়ে অন্তত দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিষয়ে জানাশোনা এবং যোগাযোগ দক্ষতা থাকতে হবে। ইংরেজি বাংলা ভাষায় সাবলীল হতে হবে। আগ্রহীরা বিডিজবসের মাধ্যমে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন