ইভ্যালির সিইও রাসেলসহ ২০ জনের বিরুদ্ধে আরেক মামলা

নিজস্ব প্রতিবেদক

-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলসহ ২০ জনের বিরুদ্ধে আরো একটি মামলা করা হয়েছে। প্রতারণা, অর্থ আত্মসাৎ ভয়ভীতি দেখানোর অভিযোগে কামরুল ইসলাম নামের এক ব্যবসায়ী মামলা করেন। শুক্রবার ধানমন্ডি থানায় মামলাটি করা হলেও বিষয়টি গতকাল জানা গেছে। মো. রাসেল তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে মামলায়ও গ্রেফতার দেখানো হয়েছে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকরাম আলী মিয়া বণিক বার্তাকে বলেন, কামরুল ইসলাম ইভ্যালিকে ৩৫ লাখ টাকার পণ্য সরবরাহ করেছেন। কিন্তু প্রতিষ্ঠানটি তার পাওনা পরিশোধ করেনি বলে তিনি এজাহারে উল্লেখ করেছেন। তার অভিযোগ, ব্যাপারে কয়েকবার ইভ্যালি কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেও কোনো সাড়া পাননি।

মামলায় রাসেল-শামীমা ছাড়াও আসামি করা হয়েছে প্রতিষ্ঠানটির ভাইস প্রেসিডেন্ট আকাশ, ম্যানেজার জাহেদুল ইসলাম, সিনিয়র অ্যাকাউন্টস ম্যানেজার তানভীর আলম, সিনিয়র এক্সিকিউটিভ (কমার্শিয়াল) জাওয়াদুল হক চৌধুরী, হেড অব অ্যাকাউন্টস সেলিম রেজা, অ্যাকাউন্টস ম্যানেজার জুবায়ের আল মাহমুদ, অ্যাকাউন্টস শাখার কর্মকর্তা সোহেল, আকিবুর রহমান তূর্য, প্রধান নির্বাহী কর্মকর্তার পিএস মো. রেজওয়ান, বাইক ডিপার্টমেন্টের কর্মকর্তা সাকিব রহমানসহ ২০ জনকে।

এর আগে গত বৃহস্পতিবার গুলশান থানায় রাসেল শামীমার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে একটি মামলা করেন আরিফ বাকের নামে এক গ্রাহক। পরে শুক্রবার বিকালে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) তাদের গ্রেফতার করে। এরপর শনিবার তাদের ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। এর পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম প্রত্যেকের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন। রাসেল শামীমা এখন গুলশান থানায় করা মামলায় পুলিশি রিমান্ডে রয়েছেন। রিমান্ড শেষ হলে ধানমন্ডি থানার মামলায়ও তাদের রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন ওসি মোহাম্মদ ইকরাম আলী মিয়া

এছাড়া শনিবার রাসেল শামীমার বিরুদ্ধে যশোরের কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ করেছেন জাহাঙ্গীর আলম চঞ্চল নামে এক গ্রাহক। লাখ ৩০ হাজার ১৪০ টাকা পরিশোধের তিন মাস পরও কাঙ্ক্ষিত মোটরসাইকেল না পাওয়ায় অভিযোগ করেন তিনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন