শেখ মুজিবর রহমানের শাহাদাত বার্ষিকী‌ পালন

সিএসই কর্তৃক প্রস্তুতিমূলক সভা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

শেখ মুজিবর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী বিষয়ে ২ আগস্ট চট্টগ্রাম ষ্টক এক্সচেঞ্জ লিমিটেডের (সিএসই) পরিচালক মেজর (রিটায়ার্ড) এমদাদুল ইসলাম এর সভাপতিত্বে একটি প্রস্তুতিমূলক সভা ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। 

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী যথাযথ মর্যাদায় পরিচালনের  উদ্দেশ্যে উক্ত সভায় নিম্নোক্ত সিদ্ধান্তসমূহ গৃহীত হয়।

সিদ্ধান্তসমূহ হচ্ছে- দরিদ্র এবং মানুষের সহায়তার জন্য এক্সচেঞ্জের পক্ষ থেকে ৫০০ প্যাকেট খাদ্যসামগ্রী ( চাল , ডাল, তেল এবং আলু) বিতরণ করা হবে, করোনা ভাইরাস মোকাবেলায় মূমুর্ষ রোগীদের চিকিৎসা সহায়তা প্রদানের জন্য ৩০ টি অক্সিজেন সিলিন্ডার অনুদান হিসেবে প্রদান করা হবে, বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হবে, পুঁজিবাজার সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানের অংশগ্রহণে ১২ আগস্ট ১২ বেলা ৩ টায় ভার্চুয়াল প্ল্যাটফর্মে শোক সভার  আয়োজন করা হবে, সিএসই এর কার্যালয়ে এক্স ব্যানার স্থাপন, এর মধ্যে সিএসই চট্টগ্রাম অফিস  ১০ টি ও সিএসই ঢাকা অফিস  ৫ টি।

সিএসই চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বিশেষ আমন্ত্রণে  সভায় উপস্থিত ছিলেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক মামুন-উর-রশিদ  এবং সিএসইর উর্ধতন কর্মকর্তা বৃন্দ ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন