হিলিতে মাইক্রোবাসচালক হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

বণিক বার্তা প্রতিনিধি, হিলি

হিলিতে মাইক্রোবাসচালক হত্যার প্রতিবাদে আয়োজিত মানববন্ধন ছবি: নিজস্ব আলোকচিত্রী

দিনাজপুরের হিলিতে মাইক্রোবাস চালক ইলিয়াস হোসেনকে পিটিয়ে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন করেছে মাইক্রোচালক সমিতি এলাকাবাসী।

গতকাল সকাল সাড়ে ১০টায় বাংলাহিলি মাইক্রোবাস চালক সমিতি এলাকাবাসীর আয়োজনে হিলি স্থলবন্দরের চারমাথা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে তারা।

মানববন্ধনে অংশ নেয়া নিহত ইলিয়াসের ১৩ বছরের ছেলে সজিব বলেন, আমি আমার বাবার হত্যাকারীদের ফাঁসি চাই। তারা আমার বাবাকে এভাবে হত্যা করল, এখন আমাদের কে দেখবে।

নিহত ইলিয়াসের ভাই রুহুল হোসেন আব্দুর নূর বলেন, বিনা দোষে তারা ইলিয়াসকে নিজ কর্মস্থলে পিটিয়ে হত্যা করেছে। তার ছোট দুটি ছেলেমেয়ে। এখন তাদের কে দেখবে। আমরা চাই হত্যাকারীদের যত দ্রুত সম্ভব গ্রেফতার করা হোক।

এদিকে আন্দোলনের সঙ্গে একাত্মতা জানিয়ে হাকিমপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন মানববন্ধনে বলেন, আমরা ইলিয়াস হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। শুধু তারা নয়, যারা মদদ দিয়েছে তাদেরও আইনের আওতায় আনা হোক।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, হত্যাকাণ্ডের ঘটনায় পাঁচজনকে আসামি করে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন