বিক্রেতা নেই পাঁচ কোম্পানির শেয়ারে

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার ইউনিট বিক্রি করার মতো গতকাল কোনো বিনিয়োগকারী ছিল না। গতকাল লেনদেন চলাকালে কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতাশূন্য হয়ে পড়ে। এতে কোম্পানিগুলোর শেয়ারদর বেড়ে হল্টেড হয়ে যায়। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো মনোস্পুল পেপার, তমিজউদ্দিন টেক্সটাইল, পেপার প্রসেসিং, মুন্নু ফ্যাব্রিকস সোনারগাঁও টেক্সটাইল।

মনোস্পুল পেপার : বৃহস্পতিবার শেয়ারের সমাপনী দর ছিল ১২৯ টাকা ২০ পয়সা। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪২ টাকা ১০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪২ টাকা ১০ পয়সায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর ১২ টাকা ৯০ পয়সা বা দশমিক ৯৮ শতাংশ বেড়েছে।

তমিজউদ্দিন টেক্সটাইল: বৃহস্পতিবার তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের সমাপনী দর ছিল ৩০ টাকা ৬০ পয়সা। গতকাল সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৩ টাকা ৬০ পয়সায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর টাকা বা দশমিক ৮০ শতাংশ।

পেপার প্রসেসিং: বৃহস্পতিবার পেপার প্রসেসিংয়ের শেয়ারের সমাপনী দর ছিল ৪০ টাকা ৯০ পয়সা। গতকাল সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৪ টাকা ৯০ পয়সায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর টাকা বা দশমিক ৭৮ শতাংশ বেড়েছে।

মুন্নু ফ্যাব্রিকস : বৃহস্পতিবার মুন্নু ফ্যাব্রিকসের শেয়ারের সমাপনী দর ছিল ২৫ টাকা ৬০ পয়সা। গতকাল সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮ টাকা ১০ পয়সায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর টাকা ৫০ পয়সা বা দশমিক ৭৫ শতাংশ বেড়েছে।

সোনারগাঁও টেক্সটাইল: বৃহস্পতিবার সোনারগাঁও টেক্সটাইলের শেয়ারের সমাপনী দর ছিল ২৪ টাকা ৬০ পয়সা। গতকাল সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৭ টাকায়। সে হিসাবে গতকাল কোম্পানিটির শেয়ারদর টাকা ৪০ পয়সা বা দশমিক ৭৫ শতাংশ বেড়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন