সড়ক দুর্ঘটনায় ৮ জেলায় ১০ জন নিহত

বণিক বার্তা ডেস্ক

আট জেলায় সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআইসহ ১০ জন নিহত হয়েছেন। গতকাল শনিবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

ভোলা: ভোলায় নসিমনের চাপায় মাহাবুব () নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল দুপুরের দিকে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার চর কলমী ইউনিয়নের আঞ্জুরহাটের চৌমহনী বাজারে দুর্ঘটনা ঘটে। নিহত মাহাবুব ভোলার চরফ্যাশন উপজেলার জাহানপুর ইউনিয়নের নম্বর ওয়ার্ডের মোল্লা বাড়ির মো. এমরান মোল্লার ছেলে। নিহতের মা তাসলিমা জানান, গতকাল দুপুরে মাহাবুব চকোলেট কেনার জন্য তার নানার বাড়ির পাশের চৌমহনী বাজারের বেল্লালের দোকানের সামনে যায়। সময় আঞ্জুরহাট থেকে চাল নিয়ে আসা একটি নসিমন তাকে চাপা দেয়। শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় মালবাহী দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক চালক নিহত হয়েছেন। গতকাল সকাল সোয়া ৭টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের উপজেলার মির্জাপুর ইউনিয়নের রাজাপুর এলাকায় দুর্ঘটনা ঘটে। বগুড়ার শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সারবোঝাই একটি ট্রাক মহাসড়কের ওই স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই অন্য একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকের চালক ঘটনাস্থলেই মারা যান। তবে তার পরিচয় জানা যায়নি। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম তথ্য নিশ্চিত করেন।

বরগুনা: উপজেলার বালিয়াতলী ইউনিয়নের পরীরখাল মাধ্যমিক বিদ্যালয়ে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নাসির উদ্দীন মামুন (৩৫) নামে একজন শিক্ষক নিহত হয়েছেন। গতকাল বেলা ২টার দিকে ঘটনা ঘটে। বেপরোয়া গতির একটি টমটম তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে দুর্ঘটনা ঘটে। উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বরগুনা থানার ওসি তারিকুল ইসলাম তথ্য নিশ্চিত করেন।

কক্সবাজার: কক্সবাজারের পর্যটন এলাকা কলাতলীতে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুজন নিহত হয়েছেন। শনিবার রাত ১১টায় কলাতলীর ডলফিন মোড়ের হোটেল ওয়ার্ল্ড বিচ রিসোর্টের সামনে ঘটনা ঘটে। নিহতরা হলেন কক্সবাজার শহরের কলাতলী এলাকায় লাল মিয়ার স্ত্রী মোমেনা বেগম (৬০) রাজধানীর উত্তরা এলাকার সাহাদত হোসেন (৪৫) ঘটনায় আহত ১০-১২ জনকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় পাঁচ-ছয়জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম দুজনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

খুলনা: খুলনার রূপসা বাইপাসে সড়ক দুর্ঘটনায় মোস্তাফিজুর রহমান মানিক (২৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এছাড়া দুর্ঘটনায় পিকআপ চালক আহত হয়েছেন। শনিবার রাতে লবণচরা থানা এলাকায় মানিকের এলপি গ্যাসবাহী পিকআপ ভ্যান সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। সময় ভ্যানে থাকা মানিক মারা যান। তিনি রূপসার এলাহিপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। মোংলা থেকে পিকআপে এলপি গ্যাস নিয়ে তিনি খুলনায় তার ডিপোতে ফিরছিলেন। সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক তথ্য নিশ্চিত করেছেন।

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের জেলখানা মোড় এলাকায় দুটি মালবাহী ট্রাক, একটি পিকআপ একটি অটোরিকশার সংঘর্ষে মাসুদ আবদুল করিম নামে দুই চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন পিকআপের এক হেলপার। শনিবার রাত ১১টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে জেলা সদরের জেলখানা মোড় এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত মাসুদ (২২) ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের চিক্কু মিয়ার ছেলে। তিনি পিকআপের চালক। আর আবদুল করিম (৫৫) অটোরিকশার চালক। তিনি হোসেনপুর উপজেলার রামপুর নয়াপাড়া গ্রামের মৃত শামসু মিয়ার ছেলে। কিশোরগঞ্জ সদর থানার ওসি মো. আবুবকর সিদ্দিক তথ্য নিশ্চিত করেন।

নাটোর: নাটোরের লালপুরে ইঞ্জিনচালিত গাড়ির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহীন কাদির নামের এক এনজিওকর্মী নিহত হয়েছেন। গতকাল ভোরে উপজেলার লালপুর হল মোড় এলাকায় দুর্ঘটনা ঘটে। শাহীন কাদির বগুড়ার ধুনট উপজেলার বেড়াবাড়িয়া এলাকার জমশেদ আলীর ছেলে। লালপুর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সাভার: ঢাকার আশুলিয়ায় রাস্তা পার হওয়ার সময় মোনায়েম হোসেন নামের শিল্প পুলিশের এক উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। গতকাল সকালে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের সরকার মার্কেট এলাকায় দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মো. মোনায়েম হোসেন আশুলিয়া শিল্প পুলিশ--এর উপপরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি গাজীপুর জেলায়। আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ফরিদুল আলম তথ্য নিশ্চিত করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন