ট্রাকের ধাক্কায় প্রাণ গেল পিআইবি পরিচালকের

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) পরিচালক (প্রশাসন) মো. ইলিয়াস ভূঁইয়ার (৪৫) মৃত্যু হয়েছে। 

গতকাল রোববার দিবাগত রাতে কাজলা এলাকায় মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের ঢালে একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দুই আরোহী গুরুতর আহত হন। মোটরসাইটেলের চালকের আসনে যিনি ছিলেন তার নামও ইলিয়াস মিয়া। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, ইলিয়াস ভূঁইয়া ব্রাহ্মণবাড়িয়ার সদর থানার সাদেকপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। ১৯৮৮ সালের বিসিএস ব্যাচের কর্মকর্তা ইলিয়াস থাকতেন সার্কিট হাউসের তিন নম্বর বাসায়। যুগ্ম সচিব পদমর্যাদায় পিআইবির পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন তিনি।

নিহতের ছোট ভাই ইয়াসির আরাফাত জানান, রোববার ইলিয়াস ভূঁইয়া নারায়ণগঞ্জের ভুঁইগড়ে একটি কাজে যান। কাজ শেষ করে রাতে মোটরসাইকেল চালক ইলিয়াসকে সঙ্গে নিয়ে ঢাকায় ফিরছিলেন। শনিরআখড়া দিয়ে হানিফ ফ্লাইওভারে ওঠার সময় কাজলা এলাকায় একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইলিয়াস ভূঁইয়াকে মৃত ঘোষণা করেন। আর মোটরসাইকেল চালক ইলিয়াসকে ভর্তি রাখা হয়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম জানান, আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই ইলিয়াস ভূঁইয়ার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার পরপরই ট্রাকটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন