সড়কের পাশে বাঁশভর্তি ট্রাক পার্কিং, মোটরবাইক ধাক্কা লেগে এএসআই নিহত

বণিক বার্তা অনলাইন

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় সড়কের পাশে অবৈধভাবে পার্কিং করে রাখা ট্রাকে রাখা বাঁশ বুকের মধ্যে ঢুকে পুলিশের এক এসএসআই নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ভোরে উপজেলার বুধহাটা বাজার এলাকা থেকে ডিউটি শেষে থানায় ফেরার পথে চাপড়া ব্রিজ সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মো. শাহজামাল আশাশুনি থানায় সহকারী উপপরিদর্শকের (এএসআই) দায়িত্বে ছিলেন। এ ঘটনায় ট্রাকচালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। আটক ট্রাকচালক কামাল হোসেন ও হেলপার তমাল শেখ সিরাজগঞ্জ জেলার বাসিন্দা।

আশাশুনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির এ তথ্য নিশ্চিত করে জানান, এএসআই মো. শাহজামালের বুকের ডান পাশে বাঁশ ঢুকে গেছে। তার বাম হাতও জখম হয়েছিলো। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অ্যাম্বুলেন্সযোগে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টা ১০ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ট্রাকে কোনো আলোর ব্যবস্থা থাকলে এ দুর্ঘটনাটি ঘটতো না।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন