এক্সিম ব্যাংক

২১তম এজিএমে ১০% নগদ লভ্যাংশ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

এক্সিম ব্যাংকের ২১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গতকাল ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে সভায় ৩১ ডিসেম্বর সমাপ্ত বছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র লাভ-লোকসান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনা করা হয় এবং বছরে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, নাসরিন ইসলাম, মো. নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, মেজর (অব.) খন্দকার নূরুল আফসার, লে. কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীর প্রতীক (বার), বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান রঞ্জন চৌধুরী, খন্দকার মো. সাইফুল আলম, অধ্যাপক মো. সেকান্দার খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) . মোহাম্মদ হায়দার আলী মিয়া, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) মো. ফিরোজ হোসেন কোম্পানি সেক্রেটারি মো. মনিরুল ইসলাম।

সাধারণ সভায় অনলাইনে উপস্থিত শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এমডি সিইও . মোহাম্মদ হায়দার আলী মিয়া। সময় তিনি ব্যাংকের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করার জন্য শেয়ারহোল্ডারদের আন্তরিক ধন্যবাদ জানান।

ভার্চুয়াল সভায় অংশগ্রহণকারী বিপুলসংখ্যক শেয়ারহোল্ডার গত বছরে ব্যাংকিং সেক্টরে বিভিন্ন সমস্যা থাকার পরেও এক্সিম ব্যাংকের অভাবনীয় সাফল্যে সন্তোষ প্রকাশ করেন। তারা অগ্রগতির এই ধারা অব্যাহত রাখার জন্য পরিচালনা পর্ষদ ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে সর্বাত্মক সমর্থন সহযোগিতার আশ্বাস দেন এবং পরিচালনা পর্ষদ ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন