দুই জেলায় সড়কে ঝরল ৭ জনের প্রাণ

বণিক বার্তা প্রতিনিধি কুড়িগ্রাম ও পাবনা

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ সাতজন নিহত হয়েছে। গতকাল বুধবার গভীর রাতে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

কুড়িগ্রাম: সকালে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের দাসেরহাট এলাকায় বিআরটিসি বাস প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছে।

পুলিশ জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে যাওয়া বিআরটিসির একটি বাসের সঙ্গে নরসিংদী থেকে কুড়িগ্রামগামী একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেট কারের চালক দেলবর হোসেন নিহত হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়ার পথে আকবর হোসেন (৫৯) তার ছেলে বেলাল হোসেন (২৬) মারা যান এবং হাসপাতালে আনার পর মা বিলকিস বেগম (৪৫) মারা যান।

নিহত আকবর হোসেন নরসিংদী জেলার মনোহরদী উপজেলা সমাজসেবা অফিসার। তার গ্রামের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার পাঁচপীর এলাকায়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আনোয়ারুল ইসলাম জানান, দুর্ঘটনাস্থলেই প্রাইভেট কারের চালক মারা যান। পরে হাসপাতালে নেয়ার পথে আকবর ছেলে বেলাল মারা যান। পরে মা বিলকিস বেগম কুড়িগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পাবনা: জেলার সুজানগর উপজেলার চিনাখড়ায় বাসচাপায় স্কুলছাত্রসহ অটোভ্যানের তিন যাত্রী নিহত হয়েছে। গত বুধবার রাত ১টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের চিনাখড়া বাজারে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সুজানগর উপজেলার আন্ধারকোটা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে হারুনুর রশিদ (২৪), সাঁথিয়া উপজেলার হাসানপুর গ্রামের অটোভ্যানচালক ইলিয়াস আলী (৪৭) চিনাখড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র দুলাই ইউপি সদস্য আবুল কালাম আজাদের ছেলে সোহেল রানা (১৬)

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলী রেজা জানান, পাবনা থেকে ঢাকাগামী সি লাইন নামে একটি যাত্রীবাহী বাস চিনাখড়া স্কুল অ্যান্ড কলেজের সামনে একটি অটোভ্যানকে চাপা দেয়। সময় ঘটনাস্থলেই ভ্যানচালক ইলিয়াস মারা যান। বাকি দুজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন