সফল মিসাইল উৎক্ষেপণে নৌবাহিনীর বার্ষিক সমুদ্র মহড়া সমাপ্ত

বঙ্গোপসাগরে সফল মিসাইল উেক্ষপণের মধ্য দিয়ে গতকাল শেষ হয়েছে নৌবাহিনীর বার্ষিক সমুদ্র মহড়া এক্সারসাইজ সেফ গার্ড-২০১৯ সমাপনী দিনে বানৌজা বঙ্গবন্ধু থেকে মহড়া প্রত্যক্ষ করেন প্রধান অতিথি পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। সময় নৌবাহিনীপ্রধান অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরী উপস্থিত ছিলেন।

এর আগে পরিকল্পনামন্ত্রী জাহাজে এসে পৌঁছলে বিএন ফ্লিট কমান্ডার রিয়ার অ্যাডমিরাল এম নাজমুল হাসান বানৌজা বঙ্গবন্ধুর অধিনায়ক ক্যাপ্টেন কেইউএম আমানত উল্লাহ তাকে স্বাগত জানান এবং নৌবাহিনীর একটি সুসজ্জিত দল জাহাজে তাকে গার্ড অব অনার প্রদান করে।

১৮ দিনব্যাপী আয়োজিত মহড়ায় নৌবাহিনীর ফ্রিগেট, করভেট, ওপিভি, মাইনসুইপার, প্যাট্রোল ক্রাফট, মিসাইল বোটসহ উল্লেখযোগ্যসংখ্যক জাহাজ এবং নৌবাহিনীর মেরিটাইম প্যাট্রোল এয়ারক্রাফট হেলিকপ্টার অংশ নেয়। নৌ-মহড়ার সমাপনী দিনে বিমান বাহিনীপ্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) লেফটেন্যান্ট জেনারেল মো. মাহফুজুর রহমান, নৌ-সদর দপ্তরের প্রিন্সিপাল স্টাফ অফিসার এবং উচ্চপদস্থ সামরিক বেসামরিক কর্মকর্তা, চট্টগ্রাম নৌ-অঞ্চলের কমান্ডার, নৌ-কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আইএসপিআর

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন