নতুন বছরে চালডালের বাজিমাত অফার

নতুন বছরের বাজিমাত অফার ঘোষণা করেছে গ্রোসারি শপ চালডাল ডটকম। গত তিন বছরের মতো এবারো ক্যাম্পেইনটির আয়োজন করে -কমার্স প্রতিষ্ঠানটি। তবে এবারের ক্যাম্পেইন আরো বড় আকর্ষণীয় হচ্ছে বলে জানানো হয়।

চালডাল ডটকমের হেড অব গ্রোথ ওমর শরীফ ইবনে হাই বলেন, তিন বছর ধরেনতুন বছরের অফারআয়োজন করছে চালডাল ডটকম। ক্রেতাদের কথা মাথায় রেখে বছর প্রায় ৪০ লাখ টাকার গিফটসহ অফারটির পরিধি আরো বড় করা হয়েছে। ক্যাম্পেইন  গোছানোর জন্য প্রায় ১৫ দিন লেগেছে। অফারটি যেমন বড় হচ্ছে, তেমনি আকর্ষণীয়ও হচ্ছে। অফারের গিফটগুলো প্রস্তুত করতে অক্লান্ত পরিশ্রম করেছেন চালডালে কর্মরত সবাই। একটাই লক্ষ্য, ক্রেতাদের মুখে হাসি ফুটিয়ে তোলা। অফারটি ঢাকার ৭৫টির বেশি এলাকায়হোম ডেলিভারিসেবার আওতায় যারা আছেন, তারা উপভোগ করতে পারবেন।

তিনি আরো বলেন, সাত বছর আগে ২০১৩ সালে শুরু হয় চালডাল ডটকম। চালডালের লক্ষ্য প্রথম থেকে এখন পর্যন্ত দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নত করার চেষ্টা করা। বিশেষ করে সময় বাঁচানো এবং কেনাকাটায় ক্রেতার পূর্ণ স্বাধীনতা দেয়া। সাত বছর ধরে সে চেষ্টা করছি আমরা। স্থানীয় মার্কেটে সবসময় জায়গার স্বল্পতা থাকায় ইচ্ছে সত্ত্বেও অনেক ধরনের পণ্য একসঙ্গে গুদামজাত করতে পারে না। আর চালডাল সেখানে মোট হাজার ৫০০-এর বেশি পণ্য ক্রেতাদের সামনে তুলে ধরেছে। নয়টি গুদামঘর রয়েছে ঢাকা শহরের বিভিন্ন জায়গায়। সেখান থেকে - ঘণ্টার মধ্যে বাসায় পণ্য পৌঁছানো হয়। চালডাল একসময় পুরো বাংলাদেশের মানুষের ঘরে ঘরে পৌঁছে যাওয়ার স্বপ্ন দেখি আমরা।বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন