নতুন প্রজন্মের জন্য আ.লীগে ক্লিন ইমেজের নেতা প্রয়োজন

বণিক বার্তা অনলাইন

আওয়ামী লীগকে নতুন প্রজন্মের উপযোগী করতে হলে ক্লিন ইমেজের নেতা প্রয়োজন বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, দলে আর দূষিত রক্ত রাখা হবে না। আওয়ামী লীগকে নতুন প্রজন্মের উপযোগী করে ক্লিন ইমেজের রাজনৈতিক দল হিসেবে গড়তে চান শেখ হাসিনা। একারণে দলের ভেতরে শুদ্ধি অভিযান চলছে।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের দুই সদস্যের আংশিক কমিটি ঘোষণা করেন। এতে আগের কমিটির সভাপতি সাংসদ আবু জাহিরকে পুনরায় সভাপতি করা হয়েছে। তবে সাধারণ সম্পাদকের পদে পরিবর্তন এসেছে। নতুন কমিটিতে এই পদ পেয়েছেন আগের কমিটির সহসভাপতি আলমগীর চৌধুরী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বর্তমান সরকার প্রধানের শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। এখন তাঁর নেতৃত্বে আওয়ামী লীগকে সময়োপযোগী ও আধুনিক দল হিসেবে গড়া তোলা হচ্ছে। সামনে মুজিব দিবস।এদিবসের কর্মসূচিকে ঘিরে সুবাতাস ছড়াতে চায় আওয়ামী লীগ।

তিনি বলেন, বিএনপি কথা শুনলে হাসি পায়। তারা নাকি এ দেশের সংখ্যালঘুবান্ধব সরকার। শুনলে মনে হাসি পায়। আমি হাসব, না কাঁদব, তা ভেবে ভেবে পাই না।

সম্মেলনে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী, সাবেক শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন