বিশ্ব মানবাধিকার দিবসে আসছে ‘ছপাক’-এর ট্রেইলার

ফিচার ডেস্ক

২০০৭ সালে ওম শান্তি ওম ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে পা রাখেন দীপিকা পাড়ুকোন। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও পরিচিত অভিনেত্রী। ছপাক ছবি দিয়ে প্রযোজনার খাতায় নাম লেখান তিনি। ছবিতে অভিনয়ের পাশাপাশি সহপ্রযোজনার দায়িত্ব পালন করেন দীপিকা। ছপাকের পরিচালক মেঘনা গুলজার। ছবিটি ভারতের অ্যাসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগারওয়ালের ওপর নির্মিত। ছপাক ছবির ট্রেইলার মুক্তি পাবে আগামীকাল। কাকতালীয়ভাবে দিনটি হচ্ছেওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডেঅর্থাৎ বিশ্ব মানবাধিকার দিবস।

সংবাদমাধ্যম টাইমস নাউয়ের এক সাক্ষাত্কারে পরিচালক মেঘনা গুলজার বলেন, ‘ছবির ট্রেইলার ১০ ডিসেম্বর মুক্তি দেয়া হবে। ঘটনাচক্রে সেদিন বিশ্ব মানবাধিকার দিবস।এমনটি ঘটায় তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘এমন দিনে ছবির ট্রেইলার সামনে আনার জন্য আমি সত্যিই ধন্য।

তিনি আরো যোগ করেন, ‘আমার ছপাক ছবির জন্য দীপিকা ছিল পারফেক্ট অভিনেত্রী।তার নৈপুণ্যের প্রশংসা করে পরিচালক মেঘনা গুলজার বলেন, ‘হয়তো দীপিকাকে ছাড়া আমি ছবিটি নির্মাণ করতে পারতাম না। দর্শক ছবিতে দীপিকাকে একদম ভিন্ন চরিত্রে দেখতে পাবে। শুধু চেহারা নয়, ছবিতে তার অঙ্গভঙ্গি, ভাষা মনোবল সবকিছুই ছিল অসাধারণ।

লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয়ের জন্য দীপিকা নিজের ভোল পাল্টে ফেলেছিলেন। মেকাপের ছোঁয়ায় হয়ে উঠেছিলেন এক্কেবারে লক্ষ্মী আগারওয়াল।

ছপাক ছবিতে দীপিকার পাশাপাশি অভিনেতা বিক্রান্ত মেসিকে দেখা যাবে। চলচ্চিত্রটি আগামী বছর ১০ জানুয়ারি মুক্তি পাবে। ছপাক অজয় দেবগনের তানাজি: দি আনসাং ওয়ারিওর ছবির সঙ্গে বক্সঅফিসে প্রতিযোগিতা করবে।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন