নরসিংদীতে প্রকাশ্য দিবালোকে হত্যা

বণিক বার্তা প্রতিনিধি, নরসিংদী

ছবি- বণিক বার্তা

নরসিংদীতে পূর্ব শত্রুতার জেরে হানিফ মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে জবাই করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) দুপুর সোয়া ২টার দিকে প্রকাশ্য দিবালোকে নরসিংদী শহরের কাউরিয়া পাড়া পৌর ঈদগাহ মাঠের গেইটের সামনে হত্যাকান্ড সংগঠিত হয়। নিহত হানিফের নামে হত্যা অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। তিনি চৌয়ালা এলাকার কালাম মিয়ার ছেলে।

পুলিশ নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতা, পারিবারিক বিরোধ ব্যাবসা সংক্রান্ত বিরোধের জেরে দেড় মাস আগে নিহত হানিফের মামা হাবু মিয়াকে কুপিয়ে হত্যা করে হানিফের ছোট ভাই বাবু। ওই ঘটনায় নিহত হানিফ তার ভাই বাবুর নামে হত্যা মামলা দায়ের করা হয়। ঘটনার দিন দুপুরে ঈদগাহ গেইটের সামনে বের হলে প্রকাশ্য দিবালোকে তাকে রাস্তায় ফেলে জবাই করে হত্যা করে প্রতিপক্ষরা।

খবর পেয়ে পুলিশ, ডিবি পুলিশ সেনাবাহিনর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  পরে টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হয়।

নিহতের খালাতো ভাই কাউছার মিয়া জানিয়েছেন, প্রায় দেড় মাস পূর্বে তার মামা হাবিবুল্লাহ মিয়াকে কুপিয়ে হত্যা করে নিহত হানিফ তার ছোট ভাই বাবু। ওই সময় হাবুর ছেলে নাইম নাদিম তার বাবাকে কবর দেয়ার সময় প্রতিজ্ঞা করেছিল, ৪০ দিনের ভেতরে বাবার হত্যাকারিকে খুন করবে। আমরা ধারণা করছি, এ কারণেই নাইম নাদিম হানিফকে খুন করেছে।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. এমদাদুল হক জানান, এই হত্যাকান্ড পূর্ব শত্রুতার জের ধরে হয়েছে। এখনো পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ আসলে বিষয়ে মামলা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন