শীর্ষ মাদক কারবারি খুশি ও গোল্ডেন মিজান ইয়াবাসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

ছবি: সংগৃহীত

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকার শীর্ষ মাদক কারবারি খুরশিদা বেগম ওরফে খুশি (৩৬) এবং মাদক কারবারি মিজান ওরফে গোল্ডেন মিজানকে (৩৮) গ্রেফতার করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রোপলিটন কার্যালয় (দক্ষিণ)।  

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) নয়াগাঁও মুড়ির ফ্যাক্টরি সংলগ্ন এলাকা থেকে তাদের ইয়াবাসহ গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছে ডিএনসির মিডিয়া বিভাগ।

ডিএনসি জানিয়েছে, কামরাঙ্গীরচর এলাকার তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারি খুরশিদা বেগম ওরফে খুশি মিরপুর, নিউমার্কেট ও কামরাঙ্গীরচর এলাকায় মাদকের সিন্ডিকেট পরিচালনা করেন। মিরপুরের কালাপানি বস্তি, নিউমার্কেট ১ নম্বর গেটে ভাসমান অবস্থায় এবং কামরাঙ্গীরচরের নয়াগাঁও ২৫২ নম্বর মুড়ির ফ্যাক্টরি এলাকার মাদক ব্যবসার নেপথ্যে খুশি। খুরশিদা বেগম ওরফে খুশির বিরুদ্ধে ঢাকার কামরাঙ্গীরচর ও নিউমার্কেট থানাতে ২৪টি এবং তার স্বামী গোল্ডেন মিজানের বিরুদ্ধে কামরাঙ্গীরচর ও নিউমার্কেট থানাতে ৭টি মাদক মামলা রয়েছে। তার স্বামী গোল্ডেন মিজান এবং কথিত পুত্র মো. রাশেদের সহযোগিতায় এই সিন্ডিকেট পরিচালনা করে থাকেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর হাতে একাধিকবার মাদকসহ গ্রেফতার হন খুরশিদা বেগম ওরফে খুশি ও গোল্ডেন মিজান।


এই বিভাগের আরও খবর

আরও পড়ুন