স্বৈরাচারের পতন হলেও সবকিছু শেষ হয়নি —সমন্বয়ক মাহিন সরকার

বণিক বার্তা প্রতিনিধি, জয়পুরহাট

ছবি : সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক মাহিন সরকার বলেছেন, ‘স্বৈরাচার পতন হলেও সবকিছু শেষ হয়নি। নতুন বাংলাদেশ বিনির্মাণে বৈষম্য ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এ ঐক্য যেন কেউ বিনষ্ট না করতে পারে, সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে।’ শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে ফাঁসির দাবিও জানান মাহিন সরকার। ছাত্র-জনতার অভ্যুথানে নিহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ এবং দুর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্র-নাগরিক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। গতকাল বেলা ১১টায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জয়পুরহাট শাখা শিল্পকলা একাডেমিতে এ সভা আয়োজন করে।

সমন্বয়ক ও সংশ্লিষ্টজনদের উদ্দেশে মাহিন সরকার বলেন, ‘অন্তর্বর্তীকালীন সরকারের কাছ থেকে আমরা পেশার গ্রুপ হিসেবে দাবি আদায়ে কাজ করছি। অনেক ত্যাগ এবং রক্তের বিনিময়ে নতুন স্বাধীনতা পেয়েছি। এটি যেন কারো ভুলের কারণে নষ্ট না হয়।’ সারা দেশে জেলা পর্যায়ে কোনো সমন্বয়ক নেই বলেও তিনি জানান।

সভায় বক্তব্য দেন রাজশাহী বিভাগীয় ছাত্র নাগরিক মৈত্রী সফরের সদস্য কুররাতুল আইন কানিজ, সাইফুল ইসলাম, ইফতেখার আলম, আবদুল্লাহ আল মাহমুদ, ফয়সাল আহমেদ, আল রাকিব, ফাতিন মাহদি, সাদিকুল ইসলাম, ঐশিক মণ্ডল, ইমাম হোসেন, আন্দোলনে নিহত বিশালের বাবা মজিদুল সরকার, আহত রাকিব, আল-আমিন, ওবায়দুল তনু প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন