সুপারহিরোর কস্টিউম পেয়ে খুশি অ্যারন স্ট্যানফোর্ড

ফিচার ডেস্ক

ছবি: এন্টারটেইনমেন্ট উইকলি

মাসের শেষে আসছে বহুল প্রতীক্ষিত ডেডপুল অ্যান্ড উলভারিন। সিনেমাটিতে পাইরো চরিত্রে অভিনয় করছেন অ্যারন স্ট্যানফোর্ড। তাকে দেখা গিয়েছিল সিনেমার ট্রেলারে। মার্ভেল ভক্তরা তাকে পেয়ে বেশ উচ্ছ্বসিত। ২০০৩ সালে ‘এক্স টু: এক্স-মেন ইউনাইটেড’ সিনেমায় তিনি অভিনয় করেছিলেন পাইরো চরিত্রে। ২০০৬ সালে ‘এক্স মেন: দ্য লাস্ট স্ট্যান্ড’ সিনেমায়ও এ চরিত্রে অভিনয় করেছিলেন। কিন্তু তারপর দীর্ঘ বিরতি। অবশেষে ১৮ বছর পর এ চরিত্রে ফিরলেন তিনি এবং ফিরতে পেরে অ্যারন নিজেও উচ্ছ্বসিত।

এন্টারটেইনমেন্ট উইকলির সঙ্গে এক সাক্ষাৎকারে অ্যারন বলেন, ‘আমি আসলে একটা কস্টিউম পেয়েই দারুণ খুশি। এক্স মেনের অরিজিনাল সিনেমাগুলোয় পাইরো কস্টিউমের দিক থেকে বঞ্চিত ছিল।’ পুরনো সিনেমার গল্প স্মরণ করে তিনি বলেন, ‘এক্স টুতে পাইরো জেভিয়ারের স্কুলে মিউট্যান্টদের সঙ্গে আমার যাত্রা হয়। সোয়াট টিম বার্স্ট করলে মধ্যরাতে তাদের পালাতে হয়েছিল। তো সিনেমার অর্ধেকে আমি সাধারণ পোশাকেই ছিলাম। পরের সিনেমায়ও প্রায় একই অবস্থা। কোনো সিনেমায়ই আরকি সুপারহিরোসুলভ চামড়ার জ্যাকেট বা বিশেষ কোনো কস্টিউম পাইনি।’

সিনেমায় পাইরোর স্ক্রিন টাইম কতক্ষণ এ নিয়ে অবশ্য তেমন কিছু জানানো হয়নি। তবে পরিচালক শন লেভি জানিয়েছেন ডেডপুল অ্যান্ড উলভারিনে বেশকিছু ক্যামিও থাকছে। এ নিয়ে তিনি বলেন, ‘কোনো ক্যামিওই সিনেমার মূল গল্পের অংশ না। তারা নির্দিষ্ট জায়গায় মূল গল্পের সঙ্গেই উদয় হয়ে আবার মিলিয়ে যায়। তবে হ্যাঁ, সেখানে চরিত্রকে ভালোভাবেই পরিচয় করানো হয়েছে। অনেক রকম গুঞ্জনই আছে সিনেমাটি নিয়ে। তবে আমি নিশ্চিত করছি গুঞ্জনের বেশকিছুই সত্য।’

অ্যারণ নিয়মিতই অভিনয় করেন, তবে তুলনামূলক কম। ২০০২ সালে অভিষেক হলেও তিনি অভিনয় করেছেন ৪০-৪২টি সিনেমায়। ডেডপুল অ্যান্ড উলভারিন তার ক্যারিয়ারে নতুন কিছু সংযোজন করবে। তবে তা নির্ভর করবে সিনেমায় কতটা সময় পাচ্ছেন তার ওপর।

ডেডপুল অ্যান্ড উলভারিন মুক্তি পাচ্ছে ২৭ জুন। সিনেমাটিতে ডেডপুল চরিত্রে বরাবরের মতোই রায়ান রেনল্ডস ও উলভারিন চরিত্রে সাত বছর পর ফিরছেন হিউ জ্যাকম্যান।

সূত্র: ভ্যারাইটি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন