রায়পুরে সেপটিক ট্যাংকে নেমে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, লক্ষ্মীপুর

সংগৃহীত

লক্ষ্মীপুরের রায়পুরে সেপটিক ট্যাংকে নেমে কাদের হোসেন (২১) ও রবিন হোসেন (২৮) নামে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় অন্য এক শ্রমিক অসুস্থ হয়ে পড়েন। রোববার (২৬ মে) বিকেলে রায়পুর পৌরসভার মীরগঞ্জ সড়কের ফারুকীয়া মাদারাসার সামনের একটি নির্মাণাধীন ভবনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাদের মীরগঞ্জ সড়কের বয়াতি বাড়ির খোরশেদ আলমের ছেলে ও রবিন একই বাড়ির জাকির হোসেনের ছেলে। অসুস্থ সাকিব হোসেনও একই বাড়ির বাসিন্দা। তারা পেশায় নির্মাণ শ্রমিক। উভয়ের বাবা পেশায় রিকশা চালক।

ফায়ার সার্ভিস জানায়, ঘটনার পর তারা খবর পেয়ে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের মৃত ঘোষণা করে।  

নিহত কাদেরের ছোট ভাই টুটুল জানান, ঠিকাদার সোহেল সেপটি ট্যাংকে ঝুঁকি জেনেও কাজ করার জন্য আমার ভাইকে নামিয়েছে।আমরা এ ঘটনার বিচার চাই।। নিহত রবিনের বাবা বলেন, আমার ছেলে মারা গেছে। কথা বলার ভাষা হারিয়ে গেছে। আমি মামলায় যাবো না। 

এ ঘটনার পর থেকে অভিযুক্ত ঠিকাদার সোহেল পলাতক থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে ঠিকাদারের এক লোক জানান, নিহতদের স্বজনরা যেন মামলা না করে, সে জন্যে নেতাদের মাধ্যমে মোটা অংকের টাকার বিনিময়ে রফাদফা চলছে।

রায়পুর থানার ওসি (তদন্ত) আরেফিন সিদ্দিকি বলেন, নিহত দুই শ্রমিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হবে। নিহতের ঘটনায় মামলার প্রস্তুতিও চলমান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন