সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তিনজনের

বণিক বার্তা ডেস্ক

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

ময়মনসিংহ, কুষ্টিয়া ও যশোরে সড়ক দুর্ঘটনায় তিনজনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। গতকাল বিভিন্ন সময় ও আগের দিন রাতে এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে—

ময়মনসিংহ: গৌরীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কা লেগে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় ইজিবাইকের চালকসহ আহত হয়েছেন আরো সাতজন। গতকাল সকালে উপজেলার রুকণাকান্দা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত আফরিন পারভীন (২৭) উপজেলার ডৌহাখলা ইউনিয়নের দামগাঁও গ্রামের মৃত আব্দুর রশিদের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আফরিন পারভীন উপজেলার কলতাপাড়া বাজারের ডেলটা স্পিনার্স মিলে শ্রমিক হিসেবে কাজ করতেন। তিনিসহ আরো ছয় নারী শ্রমিক কাজে যোগ দেয়ার জন্য ইজিবাইকে করে মিলে যাচ্ছিলেন। রুকণাকান্দায় আসতেই ইজিবাইকচালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছনে থেকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে আফরিন নিহত হন।

কুষ্টিয়া: জেলার মিরপুরে শ্যালো ইঞ্জিনচালিত ট্রলিচাপায় জোবেদা খাতুন (৬৫) নামে এক নারী নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জামাদারপাড়ায় নিজ বাড়ির সামনের রাস্তা পার হওয়ার সময় দুর্ঘটনার শিকার হন তিনি।

যশোর: কাভার্ড ভ্যানচাপায় তামিম হোসেন (১৮) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় রায়হান হোসেন (২০) নামে আরেকজন আহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার বসুন্দিয়া বাসস্ট্যান্ড লেভেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত তামিম হোসেন বাঘারপাড়া উপজেলার আলাদিপুর গ্ৰামের মহাসিন গাজীর ছেলে। তিনি বসুন্দিয়া স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী।

নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি জাহাঙ্গীর জানান, খবর পেয়ে রাতেই তামিমের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা হয়েছে। কাভার্ড ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন