৩৫ কোটিতে বিক্রি হলো আবেশামের ডিজিটাল রাইট

ফিচার ডেস্ক

ছবি: আইএমডিবি

ফাহাদ ফাসিল অভিনীত সিনেমা আবেশাম। জীতু মহাদেব পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছে গত ১১ এপ্রিল। এক মাস পেরিয়েছে এর মুক্তির। কিন্তু শুরু থেকে সিনেমাটি নিয়ে খুব বেশি কথা হয়নি। অনেকটা ফ্লপের কাতারেই ছিল এটি। মজার ব্যাপার, সে সিনেমাই রেকর্ড দামে কিনে নিল অ্যামাজন প্রাইম। ৩৫ কোটি রুপিতে আবেশামের ডিজিটাল রাইট কিনেছে অ্যামাজন প্রাইম। এর আগে ‘কিং অব কোথা’র রাইট বিক্রি হয়েছিল ৩২ কোটি রুপিতে। 

আবেশাম মালয়ালম ইন্ডাস্ট্রির এ বছরের বড় একটি সিনেমাই হয়ে উঠল। কেননা ধীরে ধীরে এটি আয় করেছে বক্স অফিসে এবং বলা যায়, অন্য অনেক সিনেমার চেয়ে বেশিই ব্যবসা করেছে। ২৬তম দিনে সিনেমাটির আয় ছিল ১ কোটি ১০ লাখ ডলার। এ নিয়ে এটি ভারতে আয় করে ৮০ কোটি ডলার এবং এর বৈশ্বিক আয় দাঁড়ায় ১৪৫ কোটি ডলারের মতো। সব মিলিয়ে মোটমাট ১৫০ কোটি রুপি থিয়েটারেই আয় করেছে সিনেমাটি। 

ওটিটি রাইট থেকেও সিনেমাটি বড় অংক কামাবে তা আগেই ধারণা করা হয়েছিল। কেননা সিনেমাটি মুক্তির পর এর নানা ক্লিপ ও ফাহাদের লুক বেশ জনপ্রিয় হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। ফলে এ নিয়ে এক ধরনের আগ্রহ তৈরি হয়েছিল। সিনেমাটির আগ্রহ উত্তরোত্তর বেড়েছে, ফলে এর মূল্যমানও বেড়েছে এবং অ্যামাজন মোটা অংকেই কিনল স্বত্ব।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন