জামালপুরে ট্রাকের ধাক্কায় নিহত ৪

বণিক বার্তা অনলাইন

ছবি : বণিক বার্তা

জামালপুরে অটোরিকশায় ট্রাকের ধাক্কায় চারজনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (৯ জুন) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার রানাগাছা উত্তরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জামালপুর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নিজাম এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন- সদর উপজেলায় ইটাইল ইউনিয়নের সোলায়মান (৫৫), আব্দুল মজিদ (৪৮), জয়নাল আবেদীন (৪২) ও সাহেদ আলী (৫৫)। আহতরা হলেন- মো. হানিফ মিয়া, মো. শফিকুল ও খলিল মিয়া।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জামালপুর-ময়মনসিংহ মহাসড়কের রানাগাছা উত্তরপাড়া এলাকায় ময়মনসিংহ শহরগামী একটি ট্রাক জামালপুর শহরগামী অটোরিকশাটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়েছে। আহত ছয়জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হলে আরও তিনজনের মৃত্যু হয়েছে। 

জামালপুর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নিজাম বলেন, ঘটনাস্থলেই একজন মারা যান।  হাসপাতালে নিয়ে আসার পর একজনের মৃত্যু হয়। পরে ময়মনসিংহ নিয়ে যাওয়ার পথে আরো দুজন মারা যান। মোট চারজনের মৃত্যু হয়েছে।

জামালপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় আনা হচ্ছে। ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে গেছেন। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন