শিগগির বিদ্যুৎ সমস্যার সমাধান হবে: পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, শিগগিরই বিদ্যুতের সমস্যা, অর্থ ঘাটতিসহ সবকিছু ঠিক হয়ে যাবে। এজন্য একটু ধৈর্য ধরতে হবে। তিনি গতকাল সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজের অডিটোরিয়ামে বঙ্গবন্ধু গণমুখী সমবায় ভাবনার আলোকে বঙ্গবন্ধু মডেল গ্রাম প্রতিষ্ঠা শীর্ষক পাইলট প্রকল্পের উপকারভোগীদের মাঝে নিজ তহবিল থেকে ঋণের চেক বিতরণ করেন।

সময় এমএ মান্নান বলেন, অর্থের ঘাটতিতে পড়ে আমরা কিছুটা অসুবিধায় আছি। সমস্যা আমরা তৈরি করিনি। অন্য রাষ্ট্রের তৈরি করা সমস্যা আমাদের ঘাড়ে এসে পড়েছে।

তিনি আরো বলেন, আমরা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি। গ্রামকে আলোকিত করেছি। এখন বিদ্যুৎ কিছুটা কম পেলেও এক মাসের মধ্যে আবার পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।

অনুষ্ঠানে মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগের ভিত অনেক মজবুত। বিএনপি আসবে, যাবে। তারা কীভাবে ক্ষমতায় এসেছিল দেশের মানুষ জানে। সুতরাং ভয়ভীতি নেই আওয়ামী লীগ দেশের মানুষের সঙ্গে ছিল, আছে এবং সব সময়ই থাকবে।

হাওরবাসীর প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা দরদ অনেক জানিয়ে এমএ মান্নান বলেন, প্রধানমন্ত্রী গ্রামাঞ্চলের মানুষকে ভালোবাসেন। হাওরাঞ্চলের মানুষের প্রতি উনার মায়া বেশি। এজন্য হাওরাঞ্চলে আমরা বড় বড় প্রকল্প বাস্তবায়ন করছি। যেখানে যা প্রয়োজন সব করা হচ্ছে। কাজেই শেখ হাসিনাকে মনে রাখতে হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন