দেশের বাজারে আইটেলের স্মার্টফোন ভিশন ৩

নিজস্ব প্রতিবেদক

ফাস্ট চার্জিং, ফোরজি কানেক্টিভিটিসহ দেশের বাজারে সাশ্রয়ী মূল্যে ভিশন স্মার্টফোন নিয়ে এসেছে আইটেল। জিবি র‌্যাম  ৩২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টে ভিশন সিরিজের নতুন অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি সব আউটলেটে পাওয়া যাবে।

ভিশন স্মার্টফোনটিতে দশমিক ইঞ্চির এইচডিপ্লাস ওয়াটারড্রপ ডিসপ্লে দেয়া হয়েছে, যা ছবি ভিডিও দেখার ক্ষেত্রে চমত্কার অভিজ্ঞতা দেবে। অপারেটিং সিস্টেম হিসেবে স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড ১১ গো এডিশন দেয়া হয়েছে। সাশ্রয়ী মূল্যের ভিশন স্মার্টফোনে জিবি র‌্যাম  ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

ক্যামেরার দিক থেকে ফোনটির পেছনে মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা এলইডি ফ্ল্যাশ লাইট রয়েছে। স্টাইলিশ মেটাল স্ট্রাইপ ডিজাইন ফোনটিতে একটি প্রিমিয়াম লুক ফিল এনে দিয়েছে। . ডি কার্ভড গ্লাস ডিভাইসটিকে আরো অসাধারণ করে তুলেছে এবং ফোনটি হাতের মুঠোয় অনায়াসে জায়গা করে নেয়।

স্মার্টফোনের সব ধরনের ব্যবহার সুরক্ষিত করতে ফোনটিতে অত্যাধুনিক আইটেল ওএস সংস্করণ .-এর সঙ্গে অ্যান্টি-থেফট অ্যালার্ম ফিচার দেয়া হয়েছে। ভিশন -তে ফোন ক্লোনার ফিচার দেয়া হয়েছে, যা ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্য, মোবাইল নম্বর ওয়ালপেপার স্থানান্তর আরো সহজ করে দিয়েছে। ব্যবহারকারীর ব্যক্তিগত তথ্যের নিরাপত্তা গোপনীয়তা বাড়াতে ভিশন স্মার্টফোনে অত্যাধুনিক ফেস আনলকের পাশাপাশি আটটি ফাংশনের ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার দেয়া হয়েছে।

আইটেলের ভিশন সিরিজের স্মার্টফোনগুলোর মধ্যে প্রথমবারের মতো ভিশন -তে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা যুক্ত করা হয়েছে। হাজার মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি থাকায় দীর্ঘ সময় স্মার্টফোনটি ব্যবহার করা যাবে। এতে ব্যবহূত ডারউইন ইঞ্জিন ব্যবহারকারীদের ফুল-ফ্রেম গেমিং অভিজ্ঞতা দেবে। যা চার্জ শেষ হওয়ার মাত্রা কমিয়ে ব্যাটারির আয়ু বৃদ্ধি করবে। ব্যাটারিতে কৃত্রিম বুদ্ধিমত্তার (এআই) পাওয়ার মাস্টার ম্যানেজমেন্ট সিস্টেম রয়েছে। যার মাধ্যমে ২৮ ঘণ্টা টকটাইম, ৫৫৯ ঘণ্টা স্ট্যান্ডবাই, ১৫৮ ঘণ্টা মিউজিক প্লেয়িং এবং ভিডিও দেখার ক্ষেত্রে টানা ১৮ ঘণ্টার ব্যাকআপ পাওয়া যাবে।

জুয়েল ব্লু ডিপ-ওশান ব্ল্যাক রঙে বাজারে আইটেলের ভিশন স্মার্টফোনটি পাওয়া যাবে। এর মূল্য মাত্র হাজার ২৯০ টাকা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন