পাবনায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

বণিক বার্তা প্রতিনিধি, পাবনা

পাবনার সাঁথিয়ায় স্ত্রী কানিজ ফাতেমাকে (২০) শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী রাকিবুল ইসলামকে (২৫) আটক করেছে পুলিশ। অভিযোগে বলা হয়, ঈদের আগের রাতে স্ত্রীকে হত্যা করে নদীর ক্যানেলে কচুরিপানার মধ্যে লুকিয়ে রেখেছিলেন রাকিবুল।

শনিবার (১৫ মে) সকাল ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ফাতেমা খাতুন বেড়া পৌর সদরের শম্ভুপুর মহল্লার আব্দুল কাদেরের মেয়ে। আটক রাকিবুল সাঁথিয়া পৌর সদরের ফেছুয়ান মহল্লার চাঁদু শেখের ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম পরিবারের বরাত দিয়ে জানান, সাত-আট মাস আগে রাকিবুলের সঙ্গে বিয়ে হয় ফাতেমা খাতুনের। বিয়ের পর থেকে তাদের মনোমালিন্য পারিবারিক কলহ চলছিল। গত ২৮ এপ্রিল স্ত্রী ফাতেমাকে তার বাবার বাড়িতে রেখে যায় রাকিবুল। ঈদের আগে নিয়ে যাওয়ার কথা ছিল। এর মধ্যেই স্ত্রীকে হত্যার ছক কষতে থাকেন রাকিবুল। ঈদের আগের দিন ১৩ মে সন্ধ্যার পর বেড়ানোর কথা বলে বাইরে নিয়ে গিয়ে করমজা ব্রিজের কাছে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন রাকিবুল। শুক্রবার রাতে স্বামী রাকিবুলকে আটক করে আরো জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেন তিনি। তার দেয়া স্বীকারোক্তি তথ্য মতে শনিবার সকালে ফাতেমার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয় এবং ঘটনায় বেড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন